দিনাজপুরে মা-ছেলেকে অপহরণ মামলা ডিবিতে হস্তান্তর

প্রতিনিধি

0
95

দিনাজপুরের চিরিরবন্দর উপজেলায় মা-ছেলেকে অপহরণ মামলা গোয়েন্দা পুলিশে (ডিবি) হস্তান্তর করা হয়েছে। আজ বৃহস্পতিবার (২৬ আগস্ট) বিষয়টি নিশ্চিত করেন দিনাজপুর ডিবি পুলিশের ওসি মোস্তাফিজার রহমান।

তিনি জানান, এ বিষয়ে একটি নির্দেশনা পেয়েছি। ১০ আসামির মধ্যে গ্রেফতার পাঁচজনকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। এখন পর্যন্ত নতুন কেউ গ্রেফতার হয়নি।

এ ঘটনায় উদ্ধার করা হয় অপহৃত লুৎফর রহমানের স্ত্রী জহুরা খাতুন (৪২) ও ছেলে জাহাঙ্গীর আলমকে (২৫)। পরে জাহাঙ্গীর আলম বাদী হয়ে বুধবার চিরিরবন্দর থানায় ১০ জনকে আসামি করে একটি মামলা করেন। এ মামলায় রংপুর সিআইডির এএসপি সারোয়ার কবীরসহ পাঁচজনকে গ্রেফতার দেখিয়ে বুধবার বিকালে দিনাজপুরের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শিশির কুমার বসুর আদালতে সোপর্দ করা হয়।

দিনাজপুরের কোর্ট ইন্সপেক্টর মো. মনিরুজ্জামান জানান, বুধবার সন্ধ্যায় গ্রেফতারকৃতদের মধ্যে মামলার অন্যতম আসামি ফসিউল আলম পলাশ দিনাজপুরের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শিশির কুমার বসুর আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেন।

এর পর গ্রেফতার পাঁচ আসামিকেই কারাগারে পাঠানো হয়। এ ছাড়া একই আদালতে মামলার বাদী জাহাঙ্গীর আলম, তার মা অপহরণ থেকে উদ্ধারকৃত জহুরা খাতুন এবং আরও অপর দুই সাক্ষীর ১৬৪ ধারায় জবানবন্দি রেকর্ড করা হয়।

উল্লেখ্য, গত ২৩ আগস্ট রাত ৯টায় চিরিরবন্দর উপজেলার নান্দেড়াই গ্রামের নিজ বাড়ি থেকে মা জহুরা বেগম (৪৬) ও ছেলে জাহাঙ্গীরকে (২৫) ডিবি পুলিশের পরিচয়ে মাইক্রোবাসযোগে অপহরণ করা হয়।

অর্থসূচক/কেএসআর