করোনায় আক্রান্ত লকি ফার্গুসন

0
158

ইংল্যান্ডের ঘরোয়া টুর্নামেন্ট টি-টোয়েন্টি ব্লাস্টে খেলাকালীন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন লকি ফার্গুসন। যে কারণে আসরটির কোয়ার্টার ফাইনালে সাসেক্সের বিপক্ষে খেলতে পারেননি এই কিউই পেসার।

মঙ্গলবার (২৪ আগস্ট) অফিসিয়াল অ্যাকাউন্ট থেকে টুইট বার্তায় ফার্গুসনের করোনায় আক্রান্ত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছে টি-টোয়েন্টি ব্লাস্ট কর্তৃপক্ষ। সেই সঙ্গে এই গতি তারকার সুস্থতা কামনা করেছেন তারা।

টুইট বার্তায় বলা হয়, ‘দুর্ভাগ্যবশত লকি ফার্গুসন কোভিড-১৯ পজিটিভ হওয়ায় রাতে কোয়ার্টার ফাইনালে খেলতে পারবে না। দ্রুত সুস্থ হয়ে ওঠো লুকি।’

চলমান টি-টোয়েন্টি ব্লাস্টে ইয়র্কশায়ারের হয়ে খেলছেন দুর্দান্ত ফর্মে থাকা ফার্গুসন। আসরটিতে ১০ ম্যাচে ৭.২৭ ইকোনোমিতে বোলিং করে এখন পর্যন্ত ১৪টি উইকেট শিকার করেছেন তিনি।

এদিকে ফার্গুসন না থাকার দিনে শেষ আটের লড়াইয়ে সাসেক্সের কাছে ৫ উইকেটে হেরেছে ইয়র্কশায়ার। তবে করোনার সংক্রমণ কাটিয়ে ওঠা পর্যন্ত আসরের বাকি ম্যাচগুলোতে খেলা হচ্ছে না ৩০ বছর বয়সী এই পেসারের। আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে নিউজিল্যান্ড দলে জায়গা পেয়েছেন ফার্গুসন। তবে বাংলাদেশ ও পাকিস্তান সফরে কিউই দলের সঙ্গে উপমহাদেশে সিরিজ খেলতে আসেননি তিনি।

অর্থসূচক/এএইচআর