ব্যাটিং পরামর্শক হতে আগ্রহী জয়াবর্ধনে

0
148
মাহেলা জয়াবর্ধনে

ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটে কোচ হিসেবে দারুণ সফল মাহেলা জয়াবর্ধনে। মু্ম্বাই ইন্ডিয়ানসকে দুইবার শিরোপা জেতানোর পর দ্য হান্ড্রেডের দল সাউদার্ন ব্রেভকে চ্যাম্পিয়ন করেছেন তিনি। তাতে অনেকেরই বাহবা পাচ্ছেন শ্রীলঙ্কার সাবেক এই ক্রিকেটার।

ব্রেভকে শিরোপা জেতানোর পর অনেকেই তাঁকে শ্রীলঙ্কা কিংবা অন্য কোন জাতীয় দলের ভবিষ্যৎ কোচ হিসেবে দেখছেন। যদিও জাতীয় দলের হয়ে পূর্ণকালীন কোচ হিসেবে কাজ করার সম্ভাবনা উড়িয়ে দিয়েছেন জয়াবর্ধনে। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘ক্রিকেটার হিসেবে আন্তর্জাতিক পর্যায়ে ১৮ বছর কাটানো পর বছরের ১২ মাস আমি একটি স্যুটকেসে বন্দি থাকতে চাই না। এই সময়ে এটা আমার জন্য একটি দুর্দান্ত চ্যালেঞ্জ। আমি খুব বেশি টুর্নামেন্টে কাজ করব না। কেননা আমি বাড়ি ফিরে গিয়ে পরিবারের সঙ্গে একান্ত সময় কাটাব।’

ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটে কোচ হিসেবে ভালো করায় জাতীয় দলের সঙ্গে কাজ করবেন কি না প্রশ্ন উঠতেই তা নাকচ করেন জয়াবর্ধনে। তিনি জানান, জাতীয় দলের হয়ে পূর্ণকালীন কোচ হিসেবে কখনই কাজ করতে আগ্রহী নন। ব্যক্তিগতভাবে ভালো না লাগায় এর থেকে দূরে থাকতে চান তিনি। তবে যদি কখনো জাতীয় দলে কাজ করতেই হয় সেক্ষেত্রে শ্রীলঙ্কার ব্যাটিং পরামর্শক হিসেবে বেছে নেবেন তিনি।

অর্থসূচক/এএইচআর