সুশান্তকে নিয়ে তার বোনের আবেগঘন পোস্ট

বিনোদন প্রতিবেদক

0
88

অমিত সম্ভাবনা নিয়ে বলিউডে এসেছিলেন সুশান্ত সিং রাজপুত। কয়েক বছরের ক্যারিয়ারে তিনি নিজের যে জায়গা তৈরি করেছিলেন, তা সত্যিই অবিশ্বাস্য। কিন্তু সমস্ত স্বপ্ন-আশা ভঙ্গ করে আচমকাই না ফেরার দেশে পাড়ি জমান এই অভিনেতা। ২০২০ সালের ১৪ জুন নিজের ফ্ল্যাট থেকে তার ঝুলন্ত দেহ উদ্ধার করে পুলিশ।

সুশান্তকে হারানোর শোক আজও ভুলতে পারেনি তার ভক্তরা। সুশান্তের পরিবার তো সেই শোক বয়ে বেড়াচ্ছেন আরও তীব্রভাবে।

রোববার (২২ আগস্ট) রাখি বন্ধন উৎসবের দিন সোশ্যাল মিডিয়ায় আবেগান্বিত হয়ে সুশান্ত সিং রাজপুতকে নিয়ে পোস্ট করেছেন তার বোন শ্বেতা সিং কৃতি। ইনস্টাগ্রামে ভাইয়ের সঙ্গে ছোটবেলার একটি ছবিও পোস্ট করেন তিনি। ছোটবেলার সেই ছবিতে মজা করতে দেখা যাচ্ছে ভাই বোনকে। ছবির ক্যাপশনে শ্বেতা লেখেন, ‘ভাই তোমায় খুব ভালোবাসি। আমরা সবসময়ই একসঙ্গে থাকব’।

উল্লেখ্য, তুখোড় মেধাবী সুশান্ত সিং রাজপুত অভিনয়ের জন্য ভারতের অন্যতম সেরা বিদ্যাপীঠ দিল্লি টেকনোলজিক্যাল ইউনিভার্সিটিতে সুযোগ পেয়েও মাঝপথে পড়াশোনা ছেড়ে দেন। নাচ ও টিভি সিরিয়ালে অভিনয়ের মধ্য দিয়ে বিনোদন জগতে তার পথচলা শুরু হয়। ২০১৩ সালে ‘কাই পো চে’ সিনেমার মাধ্যমে বলিউডে আত্মপ্রকাশ করেন সুশান্ত। এরপর ‘এমএস ধোনি দ্য আনটোল্ড স্টোরি’, ‘রাবতা’, ‘সোনচিড়িয়া’, ‘পিকে’, ‘কেদারনাথ’ ও ‘ছিছোড়ে’র মতো সিনেমা উপহার দিয়েছেন।

অর্থসূচক/এমএস