নিজেকে নির্দোষ দাবি করলেন মেয়র সাদিক

0
123

ইউএনওর বাসায় হামলার ঘটনায় নিজেকে নির্দোষ দাবি করেছেন বরিশাল সিটি করপোরেশনের মেয়র সাদিক আবদুল্লাহ। একই সঙ্গে বিচার বিভাগীয় তদন্তের দাবি করেন তিনি।

শনিবার (২১ আগস্ট) বরিশাল নগরীর কালিবাড়ি রোডের নিজ বাস ভবনে এক সংবাদ সম্মেলনে তিনি এ দাবি করেন। মেয়র বলেন, আমি দোষী হলে প্রয়োজনে দলের পদ ছেড়ে দেব তবুও দলের কোনো ক্ষতি হতে দেব না।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে মেয়রের মতে, আমি যদি সত্যিকারের দোষী হয়ে থাকি আমার বিরুদ্ধে যেকোনো ধরনের ব্যবস্থা গ্রহণ করতে পারবে। আমাকে এ মামলায় গ্রেফতার করতে চাইলে আমাকে খুঁজতে হবে না, আমার বাড়িও ঘেরাও করতে হবে না। আমাকে বললে আমি নিজেই থানায় যাবো। আমি সারাদেশে পরিচিত মুখ, আমি পালিয়ে যাবো না।

উল্লেখ্য, বরিশাল সদর উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) বাসভবন ও অফিস প্রাঙ্গণ থেকে সিটি করপোরেশনের (বিসিসি) পোস্টার-ব্যানার সরানোকে কেন্দ্র করে গত বুধবার রাতে ছাত্রলীগ, যুবলীগ, আওয়ামী লীগ নেতা-কর্মীদের সঙ্গে আনসার ও পুলিশের সংঘর্ষ হয়।

এ সংঘর্ষের সময় বরিশাল সদর উপজেলা চত্বরে গুলির ঘটনায় দুই পুলিশ ও দুই আনসার সদস্য, বরিশাল সিটি করপোরেশনের প্যানেল মেয়র গাজী নইমুল ইসলাম লিটু, রফিকুল ইসলাম খোকন, ২৩ নং ওয়ার্ড সভাপতি শাহরিয়ার বাবু, বিসিসি কর্মকর্তা স্বপন কুমার দাসসহ অন্তত ৫০ জন আহত হন। এ ঘটনার পর মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহকে প্রধান আসামি করে দুটি মামলা করা হয়েছে

অর্থসূচক/এএইচআর