টি-টোয়েন্টি বিশ্বকাপে অস্ট্রেলিয়ার সেরা একাদশ

0
74

গত বৃহস্পতিবার টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করেছে অস্ট্রেলিয়া। অ্যারন ফিঞ্চের নেতৃত্বাধীন দলটির জন্য বিশ্বকাপে সেরা একাদশ কি হবে তা নিয়ে চলছে জল্পনা-কল্পনা। এই অস্ট্রেলিয়ারই সাবেক ক্রিকেটার ব্রাড হগ যেমন এখনই তার মতে সেরা একাদশ ঘোষণা করে দিলেন।

হগের একাদশের ওপেনিংয়ের দায়িত্বে থাকবেন ডেভিড ওয়ার্নার এবং ফিঞ্চ। দুজনই টি-টোয়েন্টির জন্য বিদ্ধংসী ওপেনার হিসেবে পরিচিত। স্টিভেন স্মিথ এবং গ্লেন ম্যাক্সওয়েলের দায়িত্ব থাকবে মিডল অর্ডার সামলানোর।

হগ অবশ্য দাবী করেছেন যে, ফিনিশার নিয়ে সমস্যায় ভুগতে পারে অস্ট্রেলিয়া। যে কারণে মিচেল মার্শকে ৫ নম্বরে রেখেছেন তিনি। তবে উইকেট রক্ষক হিসেবে ম্যাথু ওয়েডের থেকে জস ইংলিশকেই বেছে নিয়েছেন হগ। একই সঙ্গে বোলিং আক্রমণ তিন পেসার ও দুই জন স্পিনার রেখেছেন হগ। মিচেল স্টার্কের সঙ্গে পেস আক্রমণে জস হ্যাজেলউড এবং প্যাট কামিন্স। আর অ্যাডম জাম্পার সঙ্গে স্পিন আক্রমণে তিনি রেখেছেন অ্যাস্টন অ্যাগারকে।

তিনি আরো বলেন, ‘রিচার্ডসন পেস বোলিংয়ে, সোয়েপসন স্পিনে, ওয়েড কিপিং এবং ব্যাটিংয়ে, স্টইনিসের অলরাউন্ড নৈপুণ্য। সব মিলিয়ে অস্ট্রেলিয়ার ফাইনালে যাবার ভালো সুযোগ রয়েছে।’

 

অর্থসূচক/এএইচআর