ট্রাক-প্রাইভেটকার সংঘর্ষে নিহত ৩

নারায়ণগঞ্জের রূপগঞ্জের (জয়দেবপুর-মদনপুর) এশিয়ান হাইওয়েতে মুন্সী পেট্রোল পাম্পের সামনে ট্রাকের সঙ্গে প্রাইভেটকারের সংঘর্ষে তিন জন নিহত হয়েছেন। গুরুতর আহত হয়েছেন আরও এক যাত্রী।

রোববার (১৫ আগস্ট) দিবাগত রাত ১টার দিকে এই দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন– আলমগীর হোসেন (৪৬), আজাদ হোসেন (৩৫) ও রফিকুল ইসলাম (৪০)। নিহত প্রাইভেটকারের চালক আলমগীর হোসেন বাড়ি গাজীপুর। যাত্রী আমজাদ হোসেনের বাড়ি রাজধনীর খিলক্ষেত এলাকায় এবং রফিকুল ইসলামের বাড়ি চাদপুরের ফরিদগঞ্জ এলাকায়।

সোমবার (১৬ আগস্ট) সকালে কাচপুর হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান এ তথ্য নিশ্চিত করে বলেন, রোববার দিবাগত রাত ১টার দিকে এশিয়ান হাইওয়ে সড়কে দ্রুতগতিতে আসা একাটি প্রাইভেটকারের সঙ্গে একটি পণ্যবাহী ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই প্রাইভেটকারের তিন যাত্রী নিহত হন। গুরুতর আহত এক যাত্রীকে স্থানীয়রা উদ্ধার করেন। তাকে প্রথমে একটি স্থানীয় হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। পুলিশ দুর্ঘটনায় পড়া ট্রাক ও প্রাইভেটকারটি উদ্ধার করে ভুলতা হাইওয়ে পুলিশ ফাঁড়ির সামনে নিয়ে রেখেছে। তবে ট্রাকের চালক ও হেলপার পালিয়ে গেছে।

অর্থসূচক/এএইচআর

তুমি এটাও পছন্দ করতে পারো
মন্তব্য
Loading...