করোনায় আক্রান্ত হয়ে সাংবাদিক ডালিমের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক

0
191

করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন যমুনা টেলিভিশন ও দেশ রূপান্তর পত্রিকার চুয়াডাঙ্গা প্রতিনিধি আরিফুল ইসলাম ডালিম (৩৯)। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। আজ বৃহস্পতিবার (১২ আগস্ট) দুপুরে তিনি মারা যান।

পরিবারের সদস্যরা জানান, আজ বৃহস্পতিবার সকালে চুয়াডাঙ্গা ডেডিকেটেড করোনা হাসপাতাল থেকে ডালিমকে অ্যাম্বুলেন্সে করে ঢাকায় নেওয়া হচ্ছিল। পথে গুরুতর অসুস্থ অবস্থায় তাকে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। হাসপাতালের চিকিৎসকেরা দুপুর আড়াইটার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

আরিফুল ইসলাম ডালিম মৃত্যুকালে বৃদ্ধ বাবা-মা, স্ত্রী ও দুই শিশু সন্তানসহ অসংখ্য শুভাকাঙ্ক্ষী রেখে গেছেন। তিনি চুয়াডাঙ্গা শহরের মাঝেরপাড়ার ইসলাম উদ্দিনের ছেলে। তরুণ এই সাংবাদিকের অকাল মৃত্যুতে সহকর্মী সাংবাদিকদের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে।

যমুনা টেলিভিশনের বার্তা সম্পাদক বদরুল আলম লিটন জানান, করোনা ভাইরাসে আক্রান্ত ডালিমকে মুমূর্ষু অবস্থায় ঢাকার একটি হাসপাতালে নেওয়ার পথে গাবতলীতে অবস্থার অবনতি ঘটে। তখন তাকে গাবতলী থেকে ফিরিয়ে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

অর্থসূচক/কেএসআর