এবার পরীমণির বিরুদ্ধে মামলা করছেন সেই নাসির

নিজস্ব প্রতিবেদক

0
183

মিথ্যা অপবাদ, সম্মানহানি, পারিবারিকভাবে অপদস্থ করাসহ বেশ কিছু বিষয়ে নায়িকা পরীমণির বিরুদ্ধে মামলা করবেন ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদ। আজ রাতে কিংবা কাল যেকোনও সময় তিনি বিমানবন্দর থানায় মামলা দায়ের করবেন।

আজ বুধবার (০৪ আগস্ট) সন্ধ্যায় রাজধানীর বনানীতে নিজ বাসা থেকে র‌্যাব আলোচিত অভিনেত্রী পরীমণিকে আটকের পর সাংবাদিকদের মামলার প্রস্তুতির বিষয়টি জানান তিনি।

নাসির উদ্দিন মাহমুদ বলেন, পরীমণির বিরুদ্ধে দুটি মামলা করব। তার বিরুদ্ধে মানহানির মামলা করা হবে। আমি মামলা করার জন্য প্রস্তুত। আজ করবো কিনা বা কখন করবো, কীভাবে করবো এ ব্যাপারে আইনজীবীদের সঙ্গে পরামর্শ করে মামলা দায়ের করবো।

তিনি বলেন, আমার সম্পর্কে যে ধরনের অভিযোগ করেছেন, সবই মিথ্যা, পারিবারিকভাবে আমাকে হয়রানি করা হয়েছে। আমার দীর্ঘদিনের অর্জিত মান-সম্মান সবকিছুই মিশে গেছে এ ধরনের মিথ্যা ও বানোয়াট অভিযোগের কারণে।

এরআগে বিকেল থেকে পরীমণির বাসার সামনে অবস্থান নেয় আইনশৃঙ্খলা বাহিনী। সন্ধ্যার কিছুক্ষণ আগে ভেতরে ঢোকে তারা। পরে শুরু হয় জিজ্ঞাসাবাদ। এক পর্যায়ে তাকে আটক করা হয়।

র‌্যাবের কর্মকর্তারা জানিয়েছেন, পরীমণির বাসায় তল্লাশি চালিয়ে কিছু মাদক দ্রব্য ও মদ পাওয়া গেছে।

প্রসঙ্গত, গত ১৩ জুন প্রথমে ফেসবুক পোস্টে ও পরে বাসায় সংবাদ সম্মেলনে পরীমণি অভিযোগ করেন, ৯ জুন উত্তরার বোট ক্লাবে তাকে ধর্ষণ ও হত্যার চেষ্টা চালান জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য আবাসন ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদ ও তার সহযোগীরা। এ ঘটনায় পরদিন সাভার থানায় ছয়জনকে আসামি করে মামলা করেন তিনি।

এর পরদিন নাসির উদ্দিন, অমিসহ পাঁচজনকে উত্তরা থেকে আটক করে পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি)। অভিযানে ওই বাসা থেকে বিপুল পরিমাণ মদ-বিয়ার ও ইয়াবা জব্দ করা হয়। ওই দিন রাতেই বিমানবন্দর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে তাদের বিরুদ্ধে মামলা করে ডিবি পুলিশ। পরীমণিকে ধর্ষণ ও হত্যাচেষ্টা মামলার প্রধান আসামি নাসির ১৫ দিন কারাভোগের পর মুক্তি পান।

অর্থসূচক/কেএসআর