ব্যাংকের ভল্ট ভেঙে টাকা চুরি, গ্রেপ্তার ৪

লক্ষ্মীপুরে ইসলামী ব্যাংকের এজেন্ট শাখার ভল্ট ভেঙে টাকা চুরির ঘটনায় চারজনকে গ্রেপ্তার করা হয়েছে। এ সময় তাদের কাছ থেকে নগদ ১৩ হাজার টাকা, একটি চেক বই, দুইটি ভুয়া সিম কার্ড, মোবাইল ফোন ও ব্যাংক ডাকাতির বিভিন্ন সরঞ্জামাদি উদ্ধার করা হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলেন- সদর উপজেলার পৌর এলাকার ১২নম্বর ওয়ার্ডের লাহারকান্দি গ্রামের মৃত ইদ্রিস মিয়ার পুত্র মো. মইন উদ্দিন (৫৮) ও তার ছেলে আনোয়ার হোসেন বাবু (২২), একই এলাকার নুর হোসেনের পুত্র রিয়াজ (২৪) এবং মৃত আব্দুর নুর ভূইয়ার পুত্র মো. রাসেল হোসেন (৩১)।

এ তথ্য নিশ্চিত করে র‌্যাব-১১ এর লক্ষ্মীপুর ক্যাম্পের কোম্পানি অধিনায়ক খন্দকার মো. শামীম হোসেন বলেন, ঘটনার সঙ্গে জড়িত আরও একজন পলাতক রয়েছেন। তাকে আটক করা সম্ভব হয়নি। আটকদের বিরুদ্ধে সদর থানায় মামলার প্রস্তুতি চলছে।

র‌্যাব জানায়, গত ১৯ জুলাই বিকেলে লক্ষ্মীপুর পৌরসভার বাইশমারা এলাকার ইসলামী ব্যাংকের এজেন্ট শাখার দরজা ও ভল্ট ভেঙে ৩ লাখ ১৬ হাজার ৫০ টাকা লুট করা হয়। পরে এজেন্ট শাখার দায়িত্বপ্রাপ্তদের অভিযোগে ও সিসি টিভির ফুটেজ দেখে টাকা লুটকারীদের চিহ্নিত করা হয়। শুক্রবার (৩০ জুলাই) রাতের বিভিন্ন সময় অভিযান চালিয়ে লাহারকান্দি গ্রাম থেকে টাকা লুটকারীদের আটক করা হয়েছে। এ ঘটনায় সদর মডেল থানায় তাদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে। তবে ঘটনায় জড়িত আরও একজন পলাতক রয়েছেন। তাকে আটক ও লুণ্ঠিত টাকা উদ্ধার করা সম্ভব হয়নি।

অর্থসূচক/এএইচআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.