এক ঘরে স্ত্রীর গলাকাটা লাশ, অন্য ঘরে স্বামীর ‘আত্মহত্যার’ চেষ্টা

প্রতিনিধি

0
145

জয়পুরহাটের আক্কেলপুর পৌর শহরের সাঝিপাড়া মহল্লায় বসতঘর থেকে আয়েশা মালেকা (৪০) নামের এক গৃহবধূর গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। পাশের ঘরের দরজা ভেঙে তার স্বামী আলী আকবরকে (৪৫) বিষপান করা অবস্থায় উদ্ধার করা হয়েছে।

আজ শুক্রবার (৩০ জুলাই) সকাল ৯টায় ওই গৃহবধূর লাশ উদ্ধার করা হয়। প্রাথমিকভাবে পুলিশ ধারণা করছে, স্ত্রীকে গলা কেটে হত্যার পর আলী আকবর বিষপানে আত্মহত্যার চেষ্টা করেছেন।

পুলিশ ও স্থানীয় বাসিন্দারা জানান, আলী আকবর ফেরি করে সবজি বিক্রি করেন। তার স্ত্রী আয়েশা মালেকা গৃহিণী। তাদের এক ছেলে ও দুই মেয়ে। বড় মেয়েকে বিয়ে দিয়েছেন। ছেলে ও মেয়ে দুই দিন আগে রাজশাহীতে খালার বাড়িতে বেড়াতে যান। বাড়িতে আলী আকবর ও তার স্ত্রী আয়েশা মালেকা ছিলেন।

আকবরের প্রতিবেশী গবরা মণ্ডল বলেন, আলী আকবর ও তার স্ত্রী প্রতিদিন ভোরে ঘুম থেকে উঠে বাইরে ঘুরে বেড়াতেন। আজ সকাল সাতটা পেরিয়ে গেলেও তারা কেউ ঘুম থেকে উঠছিলেন না। এতে প্রতিবেশীদের সন্দেহ হলে বাড়ির দরজায় গিয়ে ডাকাডাকি করে কোনো সাড়াশব্দ পাননি। পরে ঘরের জানালা ধাক্কা দিয়ে খুলে আলী আকবরকে ভেতর ছটফট করতে দেখা যায়। পরে তারা বাড়ির দরজা খুলে ভেতরে ঢুকে আলী আকবরকে বের করেন। পাশের ঘরের মেঝেতে তার স্ত্রীর রক্তাক্ত গলাকাটা লাশ পড়ে থাকতে দেখে থানায় খবর দেওয়া হয়।

আক্কেলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইদুর রহমান বলেন, পুলিশ প্রহরায় আলী আকবরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হচ্ছে। আলী আকবরের স্ত্রী আয়েশা মালেকার গলাকাটা লাশ উদ্ধার করা হয়েছে। লাশটি ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হবে। আলী আকবরের বাড়ির পাশ থেকে রক্তমাখা ছুরি জব্দ করা হয়েছে।

অর্থসূচক/কেএসআর