গাজীপুরে অসহায়দের মাঝে ভিজিএফের চাল বিতরণ

গাজীপুর সদর উপজেলার ৪টি ইউনিয়নে পবিত্র ঈদুল আজহা উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার, দুঃস্থ ও অসহায়দের মাঝে (ভিজিএফ) চাল বিতরণ করা হয়েছে।

সদর উপজেলার বাড়িয়া ইউনিয়নে গত (১৫ জুলাই) বৃহস্পতিবার গাজীপুর-৪ আসনের সংসদ সদস্য মেহের আফরোজ চুমকির উপস্থিতিতে ছয় হাজার লোকের মাঝে ১০ কেজি করে চাল ও আজ (১৭ জুলাই) শনিবার মির্জাপুর, পিরুজালী ও ভাওয়ালগড় ইউনিয়নে গাজীপুর-৩ আসনের সংসদ সদস্য ইকবাল হোসেন সবুজের উপস্থিতিতে ১৮ হাজার ৯৩জন দুস্থ ও অসহায়দের মধ্যে ১০ কেজি করে (ভিজিএফ) চাল ও করোনায় ক্ষতিগ্রস্তদের জন্য সাড়ে ৭টন চাল বিতরণ কর্মসূচি কার্যক্রম শুরু করা হয়।

গাজীপুর সদর উপজেলা নির্বাহি অফিসার আব্দুল্লাহ আল জাকী উক্ত খাদ্য সহায়তা বিতরণ কার্যক্রম সম্পর্কে গণমাধ্যমকে বলেন, করোনাকালীন এই সময়ে স্বাস্থ্য ঝুঁকি এড়ানোর জন্য প্রতিটি ইউনিয়নে আমরা ওয়ার্ড ভিত্তিক কেন্দ্র করে চাল বিতরণ করছি এবং প্রতিটা কেন্দ্রে স্থানীয় ওয়ার্ড মেম্বার, গ্রাম পুলিশ, সরকারি কর্মকর্তা থেকে ট্যাগ অফিসার হিসেবে একজন নিয়োগ করে সুস্থ ও সুন্দরভাবে চাল বিতরণ কার্যক্রম চালানো হচ্ছে।

ভাওয়ালগড় ইউনিয়নের ভবানীপুর মুক্তিযোদ্ধা ডিগ্রী কলেজ মাঠ প্রাঙ্গনে দুপুর ২টায় এমপির উপস্থিতিতে ১০ হাজার লোকের মধ্যে (ভিজিএফ) চাল বিতরণ কার্যক্রম শুরু হয়।

চাল বিতরণ কর্মসূচি প্রোগ্রামে গাজীপুর সদর উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল জাকির সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাজীপুর-৩ আসনের সংসদ সদস্য ইকবাল হোসেন সবুজ। আরও উপস্থিত ছিলেন গাজীপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট রিনা পারভিন, ভাইস চেয়ারম্যান আলহাজ্ব রিয়াজ উদ্দিন রিয়াজ, মহিলা ভাইস চেয়ারম্যান হাসিনা সরকার, ভাওয়ালগড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আবু বকর সিদ্দিক ।

এছাড়া, ভাওয়ালগড় ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব সালাউদ্দিন সরকার, চার নং ইউপি সদস্য আবিদ হোসেন বাবুল প্রমুখ উপস্থিত ছিলেন।

অর্থসূচক/এমএস

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.