ওয়ালটনের ইজিএমে বিএমআরই’র ব্যয়ে পরিবর্তনের প্রস্তাব অনুমোদন

0
197
ভার্চুয়ালন ফ্ল্যাটফর্মে অনুষ্ঠিত ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের বিশেষ সাধারণ সভায় উপস্থিত অতিথিবৃন্দ।

পুঁজিবাজারে প্রকৌশল খাতে তালিকাভুক্ত ওয়ালটন হাই-টেক ইন্ড্রাস্ট্রিজ লিমিটেড তার বিএমআরই তথা কারখানা আধুনিকায়নের প্রস্তাবিত ব্যয়ে কিছু পরিবর্তন এনেছে। আজ বুধবার (১৪ জুলাই) অনুষ্ঠিত কোম্পানির বিশেষ সাধারণ সভায় (ইজিএম) শেয়ারহোল্ডাররা পরিবর্তনের প্রস্তাব অনুমোদন করেছেন।

কোম্পানি সূত্রে এই তথ্য জানা গেছে।

সূত্র অনুসারে, প্রাথমিক গণপ্রস্তাবের (আইপিও) মাধ্যমে সংগৃহীত অর্থ থেকে ৬২ কোটি টাকা বিএমআরই খাতে ব্যয় করা হবে। এছাড়াও অনুমিত আইপিও ব্যয় থেকে বেঁচে যাওয়া ৫৯ লাখ ৬৭ হাজার টাকা এবং আইপিওর টাকার বিপরীতে ব্যাংক থেকে সুদ বাবদ প্রাপ্ত ১ কোটি ৪১ লাখ টাকা বিএমআরই খাতে ব্যয় করবে কোম্পানিটি। আইপিওর টাকার বিপরীতে আগামীতে যে সুদ পাওয়া যাবে, সেই টাকাও বিএমআরইর সংশোধিত পরিকল্পনা বাস্তবায়নে ব্যয় করা হবে।

আজ  ভার্চুয়াল ফ্ল্যাটফর্মে অনুষ্ঠিত ওয়ালটনের বিশেষ সাধারণ সভায় সভাপতিত্ব করেন কোম্পানির চেয়ারম্যান এস এম নূরুল আলম রেজভী। এতে কোম্পানির ভাইস-চেয়ারম্যান এস এম শামসুল আলম, ব্যবস্থাপনা পরিচালক প্রকৌশলী গোলাম মুর্শেদ, পরিচালক এস এম আশরাফুল আলম, এস এম মাহবুবুল আলম, এস এম রেজাউল আলম, এস এম মঞ্জুরুল আলম অভি, তাহমিনা আফরোজ তান্না ও রাইসা সিগমা হিমা, স্বতস্ত্র্য পরিচালক ড. আহসান এইচ মনসুর, মো. জাকির হোসেন ভুঁইয়া, পিএইচডি ও প্রফেসর এম. সাদিকুল ইসলাম, পিএইচডি, এফসিএমএ অংশ নেন।
বিশেষ সাধারণ সভায় ডিজিটাল প্লাটফর্মে আরও যুক্ত ছিলেন কোম্পানির অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক, আবুল বাশার হাওলাদার, উপ-ব্যবস্থাপনা পরিচালক মো. নজরুল ইসলাম সরকার, এমদাদুল হক সরকার, ইভা রিজওয়ানা ও আলমগীর আলম সরকার, কোম্পানি সচিব মো. রফিকুল ইসলাম, এফসিএস, চিফ ফাইন্যান্সিয়াল অফিসার মোহাম্মদ ওমর ফারুক রিপন, এফসিএ, ইন্টারনাল অডিট বিভাগের প্রধান মোহাম্মদ সিরাজুল ইসলাম, এফসিএ, প্রাতিষ্ঠানিক বিনিয়োগকারী ও বিপুল সংখ্যক সাধারণ শেয়ারহোল্ডারসহ কোম্পানির উর্দ্ধতন কর্মকর্তাগণ।
সভায় সম্মানিত শেয়ারহোল্ডারবৃন্দ কোম্পানির গণপ্রস্তাবের মাধ্যমে উত্তোলিত অব্যয়িত অর্থ এবং আইপিও অর্থের ব্যাংক হিসেবে জমাকৃত নীট সুদ কোম্পানীর বিএমআরইতে ব্যবহারের প্রস্তাব সর্বসম্মতিক্রমে অনুমোদন করেন। সভায় কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক কোম্পানির ভবিষ্যৎ কর্মপরিকল্পনাসমূহ শেয়ারহোল্ডারগণের অবগতির জন্য পেশ করেন।
উক্ত অনুষ্ঠানে যোগদান করে বিশেষ সাধারণ সভাকে সাফল্যম-িত করায় কোম্পানির চেয়ারম্যান সংশ্লিষ্ট সকলকে আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করেন।
অর্থসূচক