দুবাই বিমানবন্দরে এমিরেটসের প্রথম শ্রেণির লাউঞ্জ ফের চালু

প্রিমিয়াম গ্রাহকদের সংখ্যা বৃদ্ধির কারণে এমিরেটস দুবাই আন্তর্জাতিক বিমানবন্দরে তাদের প্রথম শ্রেণির লাউঞ্জ পুনরায় খুলে দিয়েছে। বিশ্বের বিভিন্ন দেশ ভ্রমণের উপর নিষেধাজ্ঞা তুলে নেওয়ার ফলে ভায়া দুবাই ভ্রমণকারীদের সংখ্যা ক্রমান্বয়ে বৃদ্ধি পাচ্ছে।

উল্লেখ্য,২০২০ সালের জুলাই মাস থেকেই প্রিমিয়াম গ্রাহকদের জন্য এমিরেটস দুবাই বিমানবন্দরের কনকোর্স ‘বি’- তে অবস্থিত তাদের বিজনেস শ্রেণি লাউঞ্জে সেবা প্রদান করছে।

প্রথম শ্রেণি লাউঞ্জে ব্যাপক নিরাপত্তা প্রটোকল অনুসরণের ফলে যাত্রীরা এমিরেটসের বিভিন্ন ট্রেডমার্ক সেবা গ্রহণের সুযোগ পাচ্ছেন। লাউঞ্জে রয়েছে নতুনভাবে সজ্জিত ও সুপ্রশস্থ ডাইনিং, বিশ্রাম ও সামাজিক এলাকা।

প্রথম শ্রেণি লাউঞ্জের সম্পূর্ণ নতুন মেন্যুতে রয়েছে ৫৫টির অধিক ধরনের খাবার। বিভিন্ন টাইমজোনের যাত্রীদের জন্য সারাদিন ধরেই ব্রেকফাস্ট ও লাঞ্চ সরবরাহ করছে এয়ারলাইনটি। এছাড়া রয়েছে বিভিন্ন পানীয়, আইসক্রিম ইত্যাদি।

প্রিমিয়াম গ্রাহদের জন্য এমিরেটস ক্রমান্বয়ে তাদের গ্রাউন্ড সেবা ফিরিয়ে আনছে। এ সকল সেবায় অন্তর্ভুক্ত রয়েছে ৭০টির অধিক গন্তব্যে লিমুজিনের সাহায্যে এয়ারপোর্ট ট্রান্সফার সেবা এবং দুবাই, কায়রো, নিউইয়র্ক জেএফকে, ম্যানচেস্টার, বোস্টন, মিলান ও লস এঞ্জেলেসে বিমানবন্দর লাউঞ্জ সেবা।

অর্থসূচক/কেএসআর

তুমি এটাও পছন্দ করতে পারো
মন্তব্য
Loading...