ক্ষুদ্র উদ্যোক্তাদের জন্য এমিরেটসের বিশেষ প্রণোদনা

জাতিসংঘ মাইক্রো ক্ষুদ্র ও মাঝারি উদ্যোগ (এসএমই) দিবস পালন উপলক্ষ্যে উদ্যোক্তাদের জন্য বিশেষ ভ্রমণ প্রণোদনা ঘোষণা করেছে এমিরেটস এয়ারলাইন। ২৭ জুন থেকে ২৭ জুলাই, ২০২১ এর মধ্যে যে কোন ক্ষুদ্র ও মাঝারি উদ্যোক্তা এমিরেটসের কর্পোরেট লয়্যালিটি প্রোগ্রাম-এমিরেটস বিজনেস রিওয়ার্ডস-এ অ্যাকাউন্টের জন্য সাইন আপ করলে বোনাস হিসেবে ১০ হাজার রিওয়ার্ড পয়েন্ট লাভ করবেন। এই পরিমান পয়েন্ট ব্যবহার করে উদাহরনস্বরূপ ইউরোপের নির্দিষ্ট কয়েকটি গন্তব্যের যে কোন একটিতে ভ্রমণের জন্য ইকোনমি শ্রেণি রিটার্ন টিকিট পাওয়া যাবে।

বর্তমানে এয়ারলাইনটির বিজনেস রিওয়ার্ড প্রোগ্রামে ২০ হাজারের অধিক ক্ষুদ্র ও মাঝারি উদ্যোক্তা অন্তর্ভূক্ত রয়েছেন। এসকল অ্যাকাউন্টধারীরা ভ্রমণের ক্ষেত্রে আপগ্রেডসহ বিভিন্ন সুবিধা ভোগ করে থাকেন।

করোনা অতিমারির কারণে ক্ষতিগ্রস্ত এসএমই-দের সহায়তায় প্রথম থেকেই কাজ করছে এমিরেটস। বিজনেস রিওয়ার্ড প্রোগ্রাম ছাড়াও বিভিন্নভাবে এমিরেটস এসএমই-দের সহায়তা করছে। এসকল উদ্যোক্তাদের কাছে থেকে নিয়মিতহভাবে পণ্য ও সেবা ক্রয় করে আসছে এয়ারলাইনটি। এর ফলে বিশ্বব্যাপী ভ্রমণকারীদের কাছে নিজেদের পণ্য প্রদর্শন করার বিরল সুযোগ পাচ্ছে শত শত এসএমই।

দুবাই এসএমই প্রতিবেদন ২০২০ অনুযায়ী এসএমই-দের সহায়তাকারী আধা-সরকারি প্রতিষ্ঠানগুলোর মধ্যে এমিরেটসের অবস্থান সবার উপরে। এয়ারলাইনটি এসএমই-দের সঙ্গে পণ্য বা সেবা ক্রয় বাবদ ৭ কোটি ৯০ লক্ষ দিরহামের চুক্তি সম্পাদন করেছে। এছাড়াও দুবাই এসএমইকে সহায়তা প্রদানকারী শীর্ষ ৫টি সংস্থার মধ্যে এমিরেটস অন্যতম।

অর্থসূচক/কেএসআর

তুমি এটাও পছন্দ করতে পারো
মন্তব্য
Loading...