রাজধানীতে ড্রেনে পড়ে নিখোঁজ যুবকের মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক

0
128

রাজধানীর খিলগাঁওয়ের তিলপাড়ার ৭ নম্বর গলির উত্তর বাসাবো খালের ঝিলপাড় মসজিদের পাশের একটি ড্রেনের উপর থেকে পড়ে নিখোঁজ যুবকের (২০) মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্স। প্রায় ২৩ ঘণ্টা পর ওই যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে।

আজ বুধবার (২৩ মে) সকাল ৯টা ২ মিনিটে ভাসমান অবস্থায় ওই যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে। ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক এনায়েত হোসেন গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, বুধবার সকাল ৯টা ২ মিনিটে ঘটনাস্থল থেকে প্রায় ১ কিলোমিটার দূরে ওই যুবকের মরদেহ ভেসে উঠে। ময়লা-আবর্জনার ভেতরে কিছু একটা ভাসতে দেখে স্থানীয়রা ফায়ার সার্ভিসকে খবর দিলে খিলগাঁও ফায়ার স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার আব্দুল মান্নানের নেতৃত্বে একটি দল গিয়ে ওই যুবকের মরদেহ উদ্ধার করে।

এর আগে মঙ্গলবার (২২ জুন) ফায়ার সার্ভিসের নিয়ন্ত্রণ কক্ষের ডিউটি অফিসার রোজিনা ইসলাম বলেন, সকাল ১০টা ১৩ মিনিটে আমরা খবর পাই ২০-২২ বছরের এক যুবক ড্রেনে পড়ে গেছেন। ফায়ার সার্ভিসের খিলগাঁও স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার আব্দুল মান্নানের নেতৃত্বে ফায়ার সার্ভিসের দুটি টিম ওই যুবককে উদ্ধারে কাজ করছে।

নিহত যুবক ‘ভবঘুরে’ ছিলেন। ড্রেনের আশেপাশে পরিত্যক্ত জিনিস কুড়াতে গিয়ে তিনি ড্রেনে পড়ে যান বলে স্থানীয়রা জানিয়েছেন।

অর্থসূচক/কেএসআর