বাণিজ্য সচিবের সাথে আইসিএসবি কাউন্সিলের সৌজন্য সাক্ষাৎ

0
80

ইনস্টিটিউট অব চার্টার্ড সেক্রেটারিজ অব বাংলাদেশ (আইসিএসবি) এর কাউন্সিল সদস্যরা আজ বৃহস্পতিবার (১০জুন) বাণিজ্য সচিব তপন কান্তি ঘোষের সাথে সৌজন্য সাক্ষত করেছেন। বাংলাদেশ সচিবালয়ে অবস্থিত বাণিজ্য সচিবের কার্যালয়ে তার সাথে সাক্ষাত করেন তারা। আইসিএসবি প্রতিনিধি দলকে নেতত্ব দেন ইনস্টিটিউটের প্রেসিডেন্ট মুজাফফর ‍আহমেদ এফসিএমএ, এফসিএ।

সাক্ষাতকালে ইনস্টিটিউটের প্রেসিডেন্ট বাণিজ্য সচিবকে পর্যাপ্ত পরিমান বাজেট ও অন্যান্য ‍সুবিধাদি প্রদানের জন্য অনুরোধ জানান। চার্টার্ড সেক্রেটারিদের ইনকাম ট্যাক্স প্র্যাকটিশনার (আইটিপি) হিসেবে অন্তর্ভূক্ত কারার জন্য গুরুত্ব আরোপ করেন।

বাণিজ্য সচিব তপন কান্তি ঘোষ মনোযোগ সহকারে তার বক্তব্য শুনেন। তিনি বাংলাদেশে কোম্পানি সেক্রেটারি পেশার পেশাদারিত্ব ও উন্নয়নে আইসিএসবির ভূমিকার প্রশংসা করেন। এছাড়াও আইসিএসবি যে আন্তর্জাতিক মানের পেশাদারী শিক্ষা প্রদান করছে তারও প্রশংসা করেন। তিনি তাঁর পক্ষ থেকে সহযোগিতা অব্যাহত রাখার নিশ্চয়তা প্রদান করেন।

সভায় আইসিএসবির সহ-সভাপতি মোঃ সেলিম রেজা এফসিএস, মোহাম্মদ নুরুল আলম এফসিএস, কাউন্সিল সদস্য শরিফ হাসান এফসিএস, শফিকুল আলম এসিএস এবং ইনস্টিটিউটের সচিব (ভারপ্রাপ্ত) মোঃ শামিবুর রহমান এফসিএস প্রমুখ উপস্থিত ছিলেন।