প্রাইম ব্যাংক ও গার্ডিয়ান লাইফ ইন্স্যুরেন্সের মধ্যে চুক্তি 

0
87

প্রাইম ব্যাংক লিমিটেডের কর্মকর্তাবৃন্দ ও তাদের পরিবারের সদস্যদের জন্য কম্প্রিহেন্সিভ লাইফ ইন্সুরেন্স (পূর্ণাঙ্গ জীবন বীমা) সুবিধা প্রদানের লক্ষ্যে গার্ডিয়ান লাইফ ইন্স্যুরেন্স লিমিটেডের সাথে একটি চুক্তি স্বাক্ষর করেছে।
এই ইন্সুরেন্স স্কিমটি ব্যাংকের কর্মকর্তাবৃন্দ ও তাঁদের স্বামী/ স্ত্রী ও সন্তানদের স্বাস্থ্যসেবায় হসপিটালাইজেশন (আইপিডি), ম্যাটারনিটি (প্রসূতিসেবা), হাসপাতালের বহির্বিভাগের সেবা (ওপিডি), গুরুতর অসুস্থতা এবং মৃত্যুজনিত কারণে বীমা সুবিধাসহ বিভিন্ন স্বাস্থ্যবীমা সেবা প্রদান করবে।
গত ৩১ মে ব্যাংকের প্রধান কার্যালয়ে এক অনুষ্ঠানে প্রাইম ব্যাংক এর এসইভিপি ও মানবসম্পদ বিভাগের প্রধান জিয়াউর রহমান এবং গার্ডিয়ান লাইফ ইন্স্যুরেন্সের ইভিপি ও গ্রুপ ইন্স্যুরেন্স প্রধান মাহমুদ আফসার ইবনে হোসেন চুক্তিপত্রে স্বাক্ষর করেন।
এসময় প্রাইম ব্যাংক এর ব্যবস্থাপনা পরিচালক ও সিইও হাসান ও. রশীদ, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক ফায়সাল রাহমান এবং গার্ডিয়ান লাইফ ইন্স্যুরেন্স এর ভারপ্রাপ্ত প্রধান নির্বাহী কর্মকর্তা শেখ রকিবুল করিম, ইভিপি এন্ড চিফ অপারেটিং অফিসার শামীম আহমেদ এবং ইভিপি এন্ড ব্যাংকাসুরেন্স প্রধান আহমেদ ইশতিয়াক মাহমুদ সহ উভয় প্রতিষ্ঠানের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।