তৃষ্ণা-জামশেদের ‘কথা দিলাম’

বিনোদন প্রতিবেদক

0
149

আসছে নতুন চলচ্চিত্র ‘কথা দিলাম’। এ ছবিতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করবেন জামশেদ শামীম ও এসকে তৃষ্ণা। বুধবার (২ জুন) রাতে রাজধানীর রামপুরায় একটি হোটেলে স্বাস্থ্যবিধি মেনে সিনেমার মহরত অনুষ্ঠিত হয়েছে। মহরতে ছবির পরিচালক, কলাকুশলী উপস্থিত ছিলেন।

বিডি ২৯ মাল্টিমিডিয়ার ব্যানারে জসীম উদ্দীন আকাশের কাহিনী অবলম্বনে চলচ্চিত্রটি ছবিটি পরিচালনা করবেন ইভান মল্লিক। জামশেদ শামীম ও এসকে তৃষ্ণা ছাড়াও এতে অভিনয়ে করবেন সমু চৌধুরী, জ্যাকি আলমগীর, কাজল, শেখ স্বপ্না, পরাগ বিশ্বাস, স্নিগ্ধা হোসেন, আখিসহ আরও অনেকে। এই ছবির সবগুলো গান লিখেছেন জসীম উদ্দীন আকাশ।

অভিনেতা জামশেদ শামীম বলেন, ‘গ্রাম বাংলার পেক্ষাপটে সম্পূর্ণ মৌলিক গল্প অবলম্বনে নির্মিত হচ্ছে ‘কথা দিলাম’ ছবিটি। এখানে আমার চরিত্রটা হবে একজন গ্রামের যুবকের। যার সঙ্গে নায়িকার প্রেম হয়। এই প্রেম নিয়ে টানাপোড়নসহ খুব সুন্দর একটি গল্প উঠে আসবে। আজ থেকে শুটিং শুরু হচ্ছে। প্রথমে গাজীপুরের একটি গ্রামে শুটিং হবে। সেখানে ১০ দিন শুটিংয়ের পর আমরা ঢাকায় এসে বাকী কাজগুলো করবো। এরপর আমরা রাঙামাটির দিকে যাবো। এটি ব্যতিক্রমী একটি ছবি হতে যাচ্ছে। যা হবে পরিবারের সবাইকে নিয়ে দেখার মতো একটি ছবি। আশাকরি সবারই ভালো লাগবে।

তিনি আরও বলেন, ‘সামনে ঈদুল আজহায় ছবিটি মুক্তি দেওয়ার চিন্তা-ভাবনা নিয়ে আমরা কাজ শুরু করেছি। করোনা পরিস্থিতির উপরে নির্ভর করে ছবিটি মুক্তির তারিখ জানানো যাবে।’

‘কথা দিলাম’ ছবিতে জামশেদ শামীমের বিপরীতে অভিনয় করবেন তৃষ্ণা। তিনি বলেন, ‘আজ ছবির শুটিং শুরু হচ্ছে। ছবির গল্পটি আমার কাছে ভীষণ ভালো লেগেছে। গল্পটি শোনার পর থেকে আমি খুব এক্সাইটেড ছিলাম। সাইনিংয়ের পর অনেক ভালোভাবে প্রস্তুতি নিচ্ছি। আশাকরি বাংলা চলচ্চিত্রের দর্শকদের হৃদয়ে আমাদের এই চলচ্চিত্রটি একটু হলেও দাঁগ কাঁটবে এবং চলচ্চিত্র শিল্পকে সমৃদ্ধ করবে।’

অর্থসূচক/এমএস