এনআরবিসি ব্যাংকের সাথে ডিপিডিসি’র সমঝোতা চুক্তি

0
214

বেসরকারি এনআরবি কমার্শিয়াল (এনআরবিসি) ব্যাংক থেকে হোমলোন, পার্সোনাল লোন, ক্রেডিট কার্ড, টাকা জমানোসহ সবধরনের ব্যাংকিং সেবায় অগ্রাধিকার ভিত্তিতে পাবেন ঢাকা পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের (ডিপিডিসি) কর্মকর্তা-কর্মচারীরা। এনআরবিসি ব্যাংকের সকল শাখা ও উপশাখা থেকে এই সেবা নেওয়া যাবে। এজন্য এনআরবিসি ব্যাংক ও ডিপিডিসির মধ্যে একটি সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়েছে।

আজ সোমবার (৩১ মে) বিদ্যুৎ ভবনে ডিপিডিসির কার্যালয়ে এনআরবিসি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী গোলাম আউলিয়া এবং ডিপিডিসির কোম্পানি সচিব জয়ন্ত কুমার সিকদার নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এনআরবিসি ব্যাংকের চেয়ারম্যান এস এম পারভেজ তমাল, ডিপিডিসির ব্যবস্থাপনা পরিচালক ইঞ্জিনিয়ার বিকাশ দেওয়ান। এছাড়াও, এনআরবিসি ব্যাংকের ডিএমডি কবির আহমেদ, ডিএমডি ও সিএফও হারুনুর রশিদ, এফআই এন্ড বিডি ডিভিশনের প্রধান কাজী মো: শাফায়েত কবির, কর্পোরেট মার্কেটিং ডিভিশনের প্রধান মোহাম্মদ কামরুল হাসানসহ উভয় প্রতিষ্ঠানের উর্দ্ধতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

চুক্তির আওতায় ডিপিডিসির কর্মীবৃন্দ পার্সোনাল ঋণ, ফ্লাট ক্রয়/গৃহ নির্মাণ ও গাড়ি ক্রয় ঋণ সুবিধা পাবেন। এছাড়া নিজেদের সেবার মান বৃদ্ধি ও প্রতিষ্ঠানের দক্ষতা বৃদ্ধিতে পারস্পারিক সহযোগিতার ভিত্তিতে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেছেন এনআরবিসি ব্যাংকের চেয়ারম্যান এসএম পারভেজ তমাল এবং ডিপিডিসির এমডি ইঞ্জিনিয়ার বিকাশ দেওয়ান।