ইবিএলের এজিএমে ৩৫ শতাংশ লভ্যাংশ অনুমোদন

0
188

ইস্টার্ণ ব্যাংক লিমিটেড (ইবিএল) এর বার্ষিক সাধারণ সভায় (এজিএম) সর্বশেষ বছরের জন্য ঘোষিত ৩৫ শতাংশ লভ্যাংশ অনুমোদন করেছেন শেয়ারহোল্ডাররা। আজ ৩০ মে, রোববার ভার্চুয়াল প্ল্যাটফর্মে অনুষ্ঠিত ব্যাংকের ২৯তম বার্ষিক সাধারণ সভায় এই অনুমোদন দেওয়া হয়।

উল্লেখ, গত ৩১ ডিসেম্বর, ২০২০ সমাপ্ত অর্থবছরের জন্য ১৭.৫০ শতাংশ নগদ ও ১৭.৫০ শতাংশ স্টক লভ্যাংশ ঘোষণা করেছিল ইবিএল, যা আজকের এজিএমে অনুমোদন পেয়েছে।

ইবিএল পরিচালনা পর্ষদের চেয়ারম্যান মো. শওকত আলী চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত বার্ষিক সাধারণ সভায় ব্যাংকের পরিচালকবৃন্দ- এম. গাজিউল হক, মীর নাসির হোসেন, সেলিনা আলী, আনিস আহমেদ, মুফাকখারুল ইসলাম খসরু, গাজী মো. সাখাওয়াত হোসেন, কে. জে. এস. বানু, জারা নামরীন এবং আশিক ইমরান; ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী আলী রেজা ইফতেখার, কোম্পানী সেক্রেটারী মো. আবদুল্লাহ আল মামুনসহ উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ যোগ দেন।
সভায় অংশগ্রহণকারী বিপুল সংখ্যক শেয়ারধারী উপস্থাপিত সকল এজেন্ডা অনুমোদন করেন। কোভিড-১৯ মহামারীর মতো চ্যালেঞ্জের মধ্যেও অর্জিত আর্থিক সাফল্যের জন্য শেয়াধারীদের দ্বারা প্রশংসিত হয় ইবিএল বোর্ড ও ম্যানেজমেন্ট।