করোনায় আক্রান্ত ইমরুল কায়েস ও তুষার ইমরান

স্পোর্টস ডেস্ক

0
145

মহামারি করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন জাতীয় দলের তারকা ক্রিকেটার ইমরুল কায়েস ও ঘরোয়া ক্রিকেটের দুর্দান্ত পারফরমার তুষার ইমরান।

আজ শনিবার (২৯ মে) বিসিবির মেডিক্যাল বিভাগের এক কর্মকর্তা গণমাধ্যমকে বলেন, গতকাল আমরা ৩৩১ জনের করোনা পরীক্ষার নমুনা নিয়েছিলাম। সেখানে ৫ জনের পরীক্ষার ফল পজিটিভ এসেছে। এর মধ্যে দুজন ক্রিকেটার আছেন, একজন ইমরুল কায়েস আরেকজন তুষার ইমরান। বাকি তিনজন ক্লাব কর্মকর্তা। আজ আবার তাদের পরীক্ষা করা হবে।

এর আগে নমুনা দেওয়া ঢাকা লিগের ২৬৯ জন খেলোয়াড় ও কর্মকর্তার মধ্যে আক্রান্ত হয়েছেন ৯ জন। তবে একদিন আগেই ফের তাদের দ্বিতীয় পরীক্ষা করা হয়। সে পরীক্ষার ফলে সবাই নেগেটিভ হয়েছেন।

টি-টোয়েন্টি সংস্করণে ঢাকা প্রিমিয়ার লিগ খেলাকে সামনে রেখে শুক্রবার দ্বিতীয়বারের মতো খেলোয়াড়দের করোনা পরীক্ষা করা হয়। সেখানে করোনা পজিটিভ হয়েছেন এ দুই খেলোয়াড়।

এবারের ঢাকা প্রিমিয়ার লিগে শেখ জামাল ধানমন্ডি ক্লাবের হয়ে খেলবেন ইমরুল কায়েস ও ব্রাদার্স ইউনিয়নের হয়ে খেলবেন তুষার ইমরান।

আগামী ৩১ মে থেকে মাঠে গড়াবে ঢাকা প্রিমিয়ার লিগ। মিরপুর শেরেবাংলা স্টেডিয়াম ও বিকেএসপির দুটি মাঠে প্রতিদিন ছয়টি করে ম্যাচ হবে।

ফলে শ্রীলংকা সিরিজ শেষ করে পরিবারের সঙ্গে সময় কাটানোর জন্য মাত্র এক দিন সময় পাচ্ছেন তামিম ইকবালসহ জাতীয় দলের খেলোয়াড়রা। তাদের করোনা পরীক্ষা করিয়ে ফল নিশ্চিত করে জৈব সুরক্ষা বলয়ে নেওয়া হবে।

অর্থসূচক/কেএসআর