বার্সেলোনা-মেক্সিকো সিটি রুটে পুনরায় এমিরেটসের ফ্লাইট

অর্থসূচক ডেস্ক

0
36

নেটওয়ার্ক পুনরুদ্ধার প্রক্রিয়ার অংশ হিসেবে আগামী ২ জুলাই থেকে পুনরায় বার্সেলোনা-মেক্সিকো সিটি রুটে ফ্লাইট শুরু করতে যাচ্ছে এমিরেটস।

এই রুটে সপ্তাহে চারটি ফ্লাইট চলাচল করবে এবং ফ্লাইট পরিচালনায় ব্যবহৃত হবে দুই শ্রেণি বিশিষ্ট বোয়িং ৭৭৭-২০০ এলআর। উড়োজাহাজটির বিজনেস শ্রেণিতে ৩৮টি এবং ইকোনমি শ্রেণিতে ২৬৪টি আসন থাকবে।

মেক্সিকোর গ্রাহকদের সেবা প্রদান ছাড়াও এই ফ্লাইটের মাধ্যমে ইউরোপ, ভারত, দক্ষিণ-পূর্ব এশিয়া এবং মধ্যপ্রাচ্য থেকে মেক্সিকো ভ্রমণকারী যাত্রীদের জন্য অতিরিক্ত ভ্রমণ অপশন প্রদান করা হবে।

গত বছরের জুলাই মাস থেকে অবকাশযাপনকারী ও ব্যবসায়ীদের জন্য দুবাই উন্মূক্ত করে দেওয়া হয়েছে। মেক্সিকোও পর্যটক ও অন্যান্য ভ্রমণকারীদের জন্য বর্তমানে উন্মূক্ত।

আকাশ ভ্রমণে যাত্রীদের আস্থা ফিরিয়ে আনতে এমিরেটস অত্যন্ত নমনীয় বুকিং নীতি অবলম্বন করছে। এছাড়াও ১ ডিসেম্বর ২০২০ বা তার পরবর্তী সময়ে ক্রয়কৃত টিকিটের সকল যাত্রী মাল্টি-রিস্ক ভ্রমণবীমা সুবিধা পাচ্ছেন, যার মধ্যে কোভিড-১৯ও অন্তর্ভূক্ত।

এমিরেটস বর্তমানে ঢাকা থেকে সপ্তাহে ১৭টি ফ্লাইট পরিচালনা করছে এবং যাত্রীরা ভায়া দুবাই বিশ্বের ৯০টির অধিক গন্তব্যে ভ্রমণ সুবিধা পাচ্ছেন।

অর্থসূচক/কেএসআর