যত টাকা লাগুক টিকা আনা হবে: প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, আমরা টিকা দিচ্ছি এবং টিকা আরও নিয়ে আসছি। যত টাকা লাগুক আরও টিকা নিয়ে আসব। আমরা এ দেশের মানুষের কাছে টিকা পৌঁছে দেব।

তিনি বলেন, দেশের মানুষকে আমরা অনুরোধ করব, নিজেকে সুরক্ষিত রাখতে হবে, অন্যকেও সুরক্ষিত করতে হবে। আপনাদের সবাইকে স্বাস্থ্য সুরক্ষার যেসব নির্দেশনাগুলো আমরা দিচ্ছি, সেটা দয়া করে আপনারা মেনে চলবেন।

আজ রোববার (০২ মে) প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে সহায়তা কার্যক্রম উদ্বোধন কালে তিনি এসব কথা বলেন।

শেখ হাসিনা বলেন, যারা প্রতিদিন বক্তৃতা-বিবৃতি বা আন্দোলনের নামে জ্বালাও-পোড়াও করে যাচ্ছে, দুর্যোগে মানুষের পাশে কোথায় তারা? কয়জন দুর্গত মানুষের মুখে তারা খাবার তুলে দিয়েছে? কয়জন মানুষের পাশে তারা দাঁড়িয়েছে? কয়জন মানুষের কাফনের কাপড় তুলে দিয়েছে? কেউ নেই।

প্রধানমন্ত্রী বলেন, আমি ডিজিটাল বাংলাদেশ করে দিয়েছি, এখন তারা ঘরে বসে বসে বিবৃতিই দিয়ে যাচ্ছেন। আর আমাদের কিছু বুদ্ধিজীবী আছেন, যখন তাদের বুদ্ধি খোলে কিংবা পরামর্শ দেন, তার আগেই কিন্তু আমাদের আওয়ামী লীগ সরকার যথাযথ পদক্ষেপ নিয়ে নেয়।

শক্তিশালী বিরোধীদল গড়তে হলে মানুষের জন্য কাজ করতে হবে উল্লেখ করে শেখ হাসিনা বলেন, অন্যান্য রাজনৈতিক গোষ্ঠী, দল অথবা যারাই আছেন, প্রতিদিন কীভাবে সরকার উৎখাত করবেন—সেই চিন্তা-ভাবনা করেন। তাদের এটা করতে হলে বা শক্তিশালী বিরোধীদল গড়তে হলে মানুষের জন্য কাজ করতে হবে, মানুষের বিশ্বাস-আস্থা অর্জন করতে হবে।

অর্থসূচক/কেএসআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.