জন্মদিনে প্রচুর উপহার পেতে একসাথে ৩৫ নারীর সঙ্গে প্রেম!

অর্থসূচক ডেস্ক

0
108

প্রত্যেক মানুষেই নিজের জন্মদিনে উপহার পেলে খুশি হন। অনেকেই হয়তো ভাবেন, ‘ইশ! একদিন নয়, বছরে আরও কয়েকদিন জন্মদিন হলে হয়তো ভাল হত!’ কিন্তু সেটা তো আর সম্ভব নয়। কারণ কারও জন্মদিন বছরে একবারই আসে।

তবে জানলে অবাক হবেন, এবার এই ঘটনা বাস্তবেই ঘটেছে। সারা বছর উপহার পাবেন, সেকারণে ৩৫ জনের সঙ্গে একসঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন জাপানের এক যুবক। শুধু তাই নয়, প্রত্যেককে নিজের জন্মদিনের তারিখও আলাদা আলাদা বলেছিলেন।

৩৯ বছর বয়সী ওই ব্যক্তির নাম তাকিশি মিয়াগাওয়া। থাকেন দক্ষিণ জাপানের কানসাই এলাকায়। যদিও বাড়ির নির্দিষ্ট কোনও ঠিকানা নেই তার। জানা গিয়েছে, তাকিশি একটি বাথরুমের সামগ্রী বিক্রির দোকানে অস্থায়ী কর্মী হিসেবে কাজ করতেন। সেখানেই গ্রাহক হিসেবে আসা নারীদের সঙ্গে প্রথমে ভাব জমাতেন। তারপর বিয়ের প্রতিশ্রুতি দিয়ে শুরু করতেন প্রেমের সম্পর্ক। এভাবে অন্তত ৩৫ জনের সঙ্গে সম্পর্কেও জড়ান তিনি। আলাদা আলাদাভাবে প্রত্যেককেই সময়ও দিতেন।

আর তার গুণের এখানেই কিন্তু শেষ নয়। উপহার পেতে অভিনব পন্থাও বের করেন। আসল জন্মদিন ১৩ নভেম্বর হলেও প্রত্যেক বান্ধবীকে নিজের জন্মদিনের তারিখ আলাদা আলাদা বলেছিলেন। যাতে সারাবছর ধরেই জন্মদিনের উপহার পেতে পারেন।

তবে নিজের ৪৭ বছরের এক বান্ধবীকে জানিয়েছিলেন, তার জন্মদিন ২২ ফেব্রুয়ারি। কাউকে আবার বলেছিলেন, তার জন্মদিন এপ্রিল, তো কাউকে বলেছিলেন জন্মদিন জুলাইয়ে। এভাবে বেশ ভালই কাটছিল তার। তবে এর মধ্যেই একজনের সন্দেহ হয়। তারপর তার কাছ থেকেই বাকিরা খবর পান। শেষপর্যন্ত ফাঁস হয়ে যায় তাকিশির সমস্ত কুকীর্তি।

বান্ধবীরাই একজোট হয়ে তাকিশির নামে থানায় অভিযোগও জানান। শেষপর্যন্ত পুলিশের জালে ধরাও পড়েন তিনি। এই ঘটনা সামনে আসতে অনেকেই হতবাক হয়েছেন। কেউ কেউ ওই ব্যক্তির উপযুক্ত শাস্তির দাবিও তুলেছেন। কেউ আবার বিষয়টি নিয়ে মজাও করেছেন।

অর্থসূচক/কেএসআর