ভয়ে ঘরে ঢুকে যাওয়ার লোক আমি নই: মমতা

আন্তর্জাতিক ডেস্ক

0
90

ভারতের পশ্চিমবঙ্গ রাজ্যের বিধানসভা নির্বাচনের পঞ্চম দফা ভোটগ্রহণের আগে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রচারে নিষেধাজ্ঞা জারি করেছিল নির্বাচন কমিশন। মঙ্গলবার (১৩ এপ্রিল) রাত আটটার সময় সেই নিষেধাজ্ঞা শেষ হয়।

এরপরই বারাসাতে জনসভায় অংশ নিয়ে মমতা বলেন, আমাকে আঘাত করলে আমি প্রত্যাঘাত করি। আমি সহজে ঘরে ঢুকে যাওয়ার লোক নই।

বিজেপিকে হুঁশিয়ারি দিয়ে মমতা বলেন, এবার ভোটে আমার মা-বোনেরা বড় ভূমিকা নেবে। নতুন ভোটাররা কেউ বিজেপিকে ভোট দেবে না। কোটি-কোটি টাকা নিয়ে বিজেপি ভোটে নেমেছে, তাও আমাকে এতো ভয় পাচ্ছে কেন ওরা?

তিনি বলেন, একদিকে বিজেপির নেতারা প্রচার করে যাবে অথচ আমি পারব না? এই বিচারের ভার আপনাদের ওপরই ছেড়ে দিলাম আমি। আমাকে আটকানোর চেষ্টা চলছে। দিল্লি থেকে শুরু করে সব এজেন্সি দিয়ে আমাকে কী করে ঠেকিয়ে রাখা যায়, সেটার অশুভ প্রয়াস চলছে। তবে বাংলাকে গুজরাট করতে দেব না।

মমতা বলেন, বিজেপি কেন হারবে জানেন? কারণ, আমি স্ট্রিট ফাইটার। এরকম গভেটে ভরা, এরকম মিথ্যে কথা বলা দল কোথাও খুঁজে পাবেন না।

এরপরই বিজেপিকে এক হাত নিয়ে মমতা বলেন, বিজেপি একা প্রচার করে যাবে আর তৃণমূল প্রচার করতে পারবে না, এর বিচার জনগণ করবে। আমাকে ওদের এত ভয় কিসের? আমায় এভাবে আটকানো যাবে না। মোদি, অমিত শাহরা যতই চেষ্টা করুক, আমায় আটকাতে পারবে না।

পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী বলেন, এবারের নির্বাচন বাংলার ইজ্জতের নির্বাচন। গুণ্ডাদের হাত থেকে বাংলাকে বাঁচানোর নির্বাচন। দেশকে বাঁচানোর নির্বাচন। তাই সকলের কাছে আবেদন, এবারের ভোট তৃণমূল কংগ্রেসকে দিন।

সূত্র: আনন্দবাজার পত্রিকা।

অর্থসূচক/কেএসআর