খালেদার স্বাস্থ্য পরীক্ষায় আজও ফিরোজায় যাচ্ছেন চিকিৎসকরা

করোনা ভাইরাসে আক্রান্ত বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার নিয়মিত স্বাস্থ্য পরীক্ষা করতে আজ দুপুরে তার বাসভবনে যাচ্ছে ব্যক্তিগত চিকিৎসকরা।

আজ মঙ্গলবার (১৩ এপ্রিল) বেলা আড়াইটার দিকে গুলশানের বাসভবন ফিরোজায় যাওয়ার কথা রয়েছে চিকিৎসকদের।

খালেদা জিয়ার ব্যক্তিগত চিকিৎসক আল মামুন গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘ম্যাডামের শরীরে করোনার কোনো উপসর্গ নেই। তবে শরীরের অভ্যন্তরে কোনো সমস্যা সৃষ্টি হচ্ছে কি-না তা জানতে নিয়মিত তার স্বাস্থ্য পরীক্ষা করা হচ্ছে। আমরা স্বাস্থ্য পরীক্ষা করতে আজ বেলা আড়াইটার দিকে তার বাসভবনে যাব।’

খালেদা জিয়ার ব্যক্তিগত চিকিৎসক ডা. এফ এম সিদ্দিকীর নেতৃত্বে তিন সদস্যের প্রতিনিধি দলের আজ তাকে দেখতে যাওয়ার কথা রয়েছে বলেও জানান ড. মামুন।

এর আগে গতকাল সোমবার (১২ এপ্রিল) বিকেলে গুলশানের বাসা ‘ফিরোজায়’ বিএনপি চেয়ারপারসনকে দেখতে যান তার ব্যক্তিগত চিকিৎসকরা। বিকেল ৫টায় মেডিক্যাল বোর্ডের সদস্যরা ‘ফিরোজায়’ প্রবেশ করেন। এ সময় অনলাইনের মাধ্যমে আরো কয়েকজন বিশেষজ্ঞ চিকিৎসক এবং লন্ডন থেকে ছেলে তারেক রহমানের স্ত্রী ডা. জোবাইদা রহমানও যুক্ত হন।

বিএনপি চেয়ারপারসনকে দেখে আসার পর মেডিক্যাল বোর্ড তথা তার চিকিৎসকদলের প্রধান অধ্যাপক এফ এম সিদ্দিকী বলেন, আমরা এখন পর্যন্ত বলব, উনার অবস্থা খুবই স্থিতিশীল। আজকে পর্যন্ত উনি যথেষ্ট ভালো আছেন, স্পিরিটেড আছেন। আশা করছি, যদি এভাবে আরো এক সপ্তাহ পার হওয়া যায়, তাহলে ইনশাআল্লাহ আমরা বিপদ থেকে মুক্ত হয়ে যাব।

অর্থসূচক/কেএসআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.