নিয়মিত যাত্রীদের দ্বিগুণ ‘টিয়ার মাইল’ দিবে এমিরেটস

অর্থসূচক ডেস্ক

0
201

এমিরেটস ও ফ্লাই দুবাইয়ের লয়্যালটি প্রোগ্রাম-এমিরেটস স্কাইওয়ার্ডস সদ্যস্যরা এখন আরও দ্রুততার সাথে উচ্চতর টিয়ার স্ট্যাটাস লাভ করার সুযোগ পাচ্ছেন। ৩১ ডিসেম্বর ২০২১ এর মধ্যে ভ্রমণের জন্য যে সকল সদ্স্যরা ৩০ জুন ২০২১ এর মধ্যে টিকিট ক্রয় করবেন তারা দ্বিগুণ টিয়ার মাইল (পয়েন্ট) পাবেন। এর ফলে তারা দ্রুততার সাথে উচ্চতর সদস্য পদমর্যাদা (টিয়ার স্ট্যাটাস) লাভ করবেন এবং আকর্ষণীয় অনেক অতিরিক্ত সুবিধা ভোগ করতে পারবেন। ফেয়ার টাইপ নির্বিশেষে ভ্রমণকারীদের এই সুবিধা দেওয়া হবে।

দ্বিগুণ টিয়ার মাইলের সাথে সাথে ‘স্কাইওয়ার্ডস মাইল’ ও পাবেন ভ্রমণকারীরা। এই স্কাইওয়ার্ডস মাইল ব্যবহার করে যাত্রীরা ফ্লাইট আপগ্রেড, হোটেল আবাসনসহ অনেক সুবিধা পেতে পারেন।

এমিরেটস স্কাইওয়ার্ডস সদস্যদের জন্য চারটি টিয়ার বা ধাপ রয়েছে- ব্লু, সিলভার, গোল্ড ও প্লাটিনাম। প্রতিটি টিয়ারের জন্য নির্দিষ্ট রয়েছে বিভিন্ন সুবিধা যেমন- লাউঞ্জ ব্যবহার, অগ্রাধিকার ভিত্তিতে বোর্ডিং, সতন্ত্র চেক-ইন কাউন্টার ব্যবহারের সুযোগ, বিনামূল্যে আসন নির্বাচনসহ অন্যান্য।

করোনা মহামারির কারণে এমিরেটস স্কাইওয়ার্ডস তাদের সদস্যদের টিয়ার স্ট্যাটাস ২০২২ সাল পর্যন্ত বৃদ্ধি করার সুযোগ দিচ্ছে। এছাড়াও যাদের স্কাইওয়ার্ডস মাইলের মেয়াদ ২০২০ সালের এপ্রিলে উত্তীর্ণ হবার কথা ছিল, তা ২০২১ সালের জুন পর্যন্ত ব্যবহার করা যাবে।

বাংলাদেশে ৮০ হাজারেরও অধিক সদস্যসহ সারা বিশ্বে এমিরেটস স্কাইওয়ার্র্ডসের সদস্য সংখ্যা ২ কোটি ৯০ লাখেরও বেশী।

অর্থসূচক/কেএসআর