অবশেষে নিখোঁজ অভিনেতার সন্ধান মিলল

0
223

নিখোঁজ অভিনেতা শামীম আহমেদের সন্ধান পাওয়া গেছে। তিনি বর্তমানে উলুখোলায় শুটিং করছেন। বিষয়টি নিশ্চিত করেছেন তার স্ত্রী আশা মনি।

আশা মনি বলেন, উনি (শামীম) গতকাল আমাকে ফোন করেছিলেন। বলল, উলুখোলায় শুটিং করছেন। এখনো বাড়ি আসেনি। বাড়ি আসলে বিস্তারিত কথা বলে জানাতে পারব।

উলুখোলায় কার শুটিং করছে? এমন প্রশ্নের উত্তরে শামীমের স্ত্রী বলেন, সেটাও আমি বলতে পারব না। তবে উনার সাথে আমার কথা হয়েছে। তাই একটু শান্তি পাচ্ছি। উনার ফোন চুরি হয়ে যাওয়ায় কারো সাথে যোগাযোগ করতে পারেননি। উলুখোলা থেকে সিলেট গেছেন আবার সেখান থেকে উলুখোলায় এসে শুটিং করছেন।

এর আগে ২২ মার্চ শামীমের নিখোঁজ হওয়া ঘটনা জানান আশা মনি। তিনি বলেছিলেন, গেল ১৪/১৫ মার্চ ঢাকার উলুখোলায় শুটিং শেষ করে উনি (শামীম) ১৬ মার্চ সকালে সিলেট যান। সেখানে গিয়েও আমাকে ফোন করেছিল। ২০ মার্চ রাতে শেষ কথা হয়। অন্য একটি নম্বর থেকে ফোন দিয়ে জানায়, তার মোবাইল চুরি হয়ে গেছে। ঢাকা আসার জন্য বাসে উঠেছেন। এরপর থেকে উনার কোনো খোঁজখবর পাচ্ছিলাম না।

১৯৯৯ সালে ‘বন্ধন’ ধারাবাহিক নাটকে অভিনয়ের মাধ্যমে ক্যারিয়ার শুরু করেন শামীম আহমেদ। লম্বা ক্যারিয়ারে এক হাজারেরও বেশি নাটকে অভিনয় করেছেন তিনি। বড় পর্দাতেও দেখা গেছে শামীমকে। প্রায় ২৬টি সিনেমায় অভিনয় করেছেন তিনি।

 

অর্থসূচক/এএইচআর