সাইফের সেঞ্চুরি, ইমরুলের আক্ষেপ

আজ থেকে মাঠে গড়িয়েছে বঙ্গবন্ধু ২২তম জাতীয় ক্রিকেট লিগের (এনসিএল) প্রথম রাউন্ডের খেলা। চারটি ভিন্ন ভেন্যুতে দুই স্তরে মোট ৮টি দল মাঠে নেমেছে। এদিন সেঞ্চুরি তুলে নিয়েছেন সাইফ হাসান। তবে ১০ রানের জন্য সেঞ্চুরি মিস করেছেন ইমরুল কায়েস। ব্যাট হাতে আলো ছড়িয়েছেন ইমরুল কায়েস, সাইফ হাসানরা।

বিকেএসপির ৩ নম্বর গ্রাউন্ডে টসে জিতে ব্যাট করতে নেমে কোনো রান না তুলতেই সাজঘরে ফেরেন ঢাকার দুই ওপেনার আব্দুল মজিদ ও রনি তালুকদার। এরপর ৭৯ রানের জুটি গড়েন সাইফ হাসান ও মাহিদুল ইসলাম অঙ্কন। ৯১ বলে ৪৭ রান করে অঙ্কন ফিরলেও অন্য প্রান্ত আগলে রাখেন সাইফ। শুধু তাই নয় প্রথম শ্রেণির ক্রিকেটে পঞ্চম সেঞ্চুরি তুলে নিয়েছেন সাইফ। প্রতিবেদেন লেখার সময় রংপুরের বিপক্ষে ঢাকার সংগ্রহ৫ উইকেটে ২২১ রান। আর এদিকে ১০৪ রানে অপরাজিত রয়েছেন সাইফ।

এদিকে খুলনার শেখ আবু নাসের স্টেডিয়ামে সিলেটের বিপক্ষে ৯০ রান করেছেন ইমরুল। আবু জায়েদ রাহীর বলে আউট হওয়ার আগে ১২৭ বলে ১০ চার ও ২ ছক্কায় ৯০ রান করেছেন তিনি। এই প্রতিবেদন লেখার সময় খুলনার সংগ্রহ ৩ উইকেটে ১৮৪ রান। ২২ রানে অপরাজিত রয়েছেন তুষার ইমরান আর ১৪ রানে ব্যাট করছেন উইকেটরক্ষক ব্যাটসম্যান নুরুল হাসান সোহান।

 

অর্থসূচক/এএইচআর

 

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.