ইসলামী ব্যাংকে দেওয়া যাবে তিতাস গ্যাসের বিল

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড ও তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের মধ্যে গ্যাস বিল প্রদান সংক্রান্ত এক সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়েছে।

রোববার (২১ মার্চ) প্রতিষ্ঠান দুটির মধ্যে এ সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়। এ চুক্তির ফলে ইসলামী ব্যাংকের গ্রাহকরা শাখা, উপশাখা ও আই ব্যাংকিং (ইন্টারনেট ব্যাংকিং) এর মাধ্যমে তিতাসের বিল প্রদান করতে পারবেন।

ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর মো. মোশাররফ হোসাইন ও তিতাস গ্যাসের কোম্পানি সেক্রেটারি মো. ইয়াকুব খান নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন। এ সময় ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর ও সিইও মুহাম্মদ মুনিরুল মওলা এবং তিতাস গ্যাসের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী প্রকৌশলী আলী ইকবাল মো. নূরুল্লাহ্ উপস্থিত ছিলেন।

এ সময় ব্যাংকের অ্যাডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মো. ওমর ফারুক খান, এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মো. মিজানুর রহমান ভূঁইয়া ও সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মো. গোলাম মোস্তফা এবং তিতাসের ডাইরেক্টর ফাইন্যান্স মো. মনির হোসেন খান, ডেপুটি জেনারেল ম্যানেজার মো. মাহবুবুর রহমান এবং ম্যানেজার মো. হুমায়ুন কবির খান সহ উভয় প্রতিষ্ঠানের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

অর্থসূচক/কেএসআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.