পশ্চিমবঙ্গে বিজেপি ক্ষমতায় এলে অনুপ্রবেশ মুক্ত হবে: অমিত শাহ

0
133

পশ্চিমবঙ্গে বিজেপি সরকার ক্ষমতায় এলে ৫ বছরের মধ্যে অনুপ্রবেশ মুক্ত হবে বলে মন্তব্য করেছেন ভারতের স্বরাষ্ট্রমন্ত্রী ও বিজেপির সিনিয়র নেতা অমিত শাহ।

আজ (২১ মার্চ) পশ্চিমবঙ্গে আসন্ন বিধানসভা নির্বাচন উপলক্ষে এগরায় এক সমাবেশে তিনি এ মন্তব্য করেন। অমিত শাহ বলেন, মমতা দিদি রাজ্যে পরিবর্তনের কথা বলেছিলেন। আপনারা বলুন পরিবর্তন হয়েছে কী? বন্ধুরা পরিবর্তন কিছুই হয়নি। আগেও অনুপ্রবেশ হচ্ছিল, এখনও অনুপ্রবেশের ঘটনা ঘটছে। আপনারা আমাকে বলুন, আপনারা কী বাংলাকে ‘অনুপ্রবেশ’ মুক্ত চান? মমতা দিদি কী অনুপ্রবেশ মুক্ত করতে পারবেন? আপনারা মোদিজির নেতৃত্বে বিজেপি সরকার তৈরি করে দিন তাহলে পাঁচ বছরের মধ্যেই আমরা বাংলাকে অনুপ্রবেশকারীদের হাত থেকে মুক্ত করব।

বিজেপির এ সিনিয়র নেতা আরও বলেন, মমতাদিদি চান যে ভাইপো (অভিষেক বন্দ্যোপাধ্যায়) মুখ্যমন্ত্রী হোক। আর মোদিজি চান ‘সোনার বাংলা’ গড়ে উঠুক। পাঁচ বছরের মধ্যে আমরা সোনার বাংলা তৈরি করব। বিজেপি কর্মীদের যারা খুন করেছে, ক্ষমতায় এলে পাতাল থেকে হলেও তাদের খুঁজে বের করব। খুনিদের জেলে ঢোকাব। তৃণমূলের গুণ্ডারা শিক্ষা পাবে। এ সময় আগামী ২ মে তৃণমূল সরকারের পতন নিশ্চিত বলেও মন্তব্য করেন ভারতের স্বরাষ্ট্রমন্ত্রী। কারণ রাজ্যটিতে আসন্ন নির্বাচনের ফল ঘোষণা হবে ২ মে।

অর্থসূচক/এএইচআর