বাজে রান্না-সারাদিন টিভি দেখেন শাশুড়ি, থানায় অভিযোগ বউমার

শাশুড়ি-বউমার মধ্যে ঝগড়া নতুন কোনও ব্যাপার নয়। কম-বেশি সব ঘরেই মাঝেমধ্যে এরকম অশান্তি দেখা যায়। তবে কখনও সখনও তা বড় আকার ধারণ করে। অনেক সময় থানা-পুলিশ পর্যন্তও মামলা গড়ায়।

তবে ভারতের উত্তরপ্রদেশের গোরক্ষপুরে যে ঘটনা ঘটেছে সেটা বিরলই বটে। যেখানে অখাদ্য খাবার দেওয়া এবং সারাদিন টিভি দেখার জন্য শাশুড়ির নামে পুলিশে মামলাও দায়ের করলেন বউমা। শুনতে অবাক লাগলেও এমনটাই ঘটেছে।

ভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, দীর্ঘদিন আগেই গোরক্ষপুরের বাসিন্দা ওই নারীর বিয়ে হয়েছিল। কিন্তু সম্প্রতি শাশুড়ির সঙ্গে সম্পর্ক তলানিতে এসে ঠেকে। আর নিত্যদিন দু’জনের মধ্যে ঝামেলাও লেগে থাকত। এমনটাই জানিয়েছেন স্থানীয়রা। এর মধ্যেই আবার সম্প্রতি একদিন ঝামেলা খুবই চরমে ওঠে। শেষপর্যন্ত পুলিশে ফোন করে শাশুড়ির নামে অভিযোগ জানান ওই নারী।

প্রাথমিকভাবে পুলিশও বুঝতে পারেননি কেন এই অভিযোগ? তড়িঘড়ি ঘটনাস্থলে যান তারা। কিন্তু সেখানে পৌঁছেই আসল ঘটনাটি জানতে পারে পুলিশ। ওই নারী জানান, তার শাশুড়ি তাকে নষ্ট হয়ে যাওয়া খাবার খেতে দেন। আর যেকারণে বারংবার অসুস্থ হয়ে পড়েছেন তিনি। এখানেই শেষ নয়, শাশুড়ি সারাদিন টিভিই দেখেন।

তবে এখানেই শেষ নয়, পুলিশের কাছে ওই নারীর শাশুড়ি আবার পালটা অভিযোগ জানান। তার অভিযোগ, বউমা সারাদিন মোবাইল নিয়েই বসে থাকে। তাকে রান্নার কাজে সাহায্যও করে না। এর পাশাপাশি বউমাকে মিথ্যেবাদীও আখ্যা দেন তিনি।

এই অভিযোগ, পালটা অভিযোগে যারপরনাই অবাক হয়ে যান পুলিশ কর্মকর্তারা। শেষপর্যন্ত দু’জনকে বোঝান তারা। পরে শাশুড়ি ও বউমা, দু’জনেই অভিযোগ প্রত্যাহার করে নেন। পাশাপাশি আগামীদিনে এই ধরনের অভিযোগ যাতে না জানান, সেই হুঁশিয়ারিও দেয় পুলিশ।

অর্থসূচক/কেএসআর

তুমি এটাও পছন্দ করতে পারো
মন্তব্য
Loading...