নিজের সিনেমার টিকিট বিক্রি করলেন নায়ক নিজেই

0
220

নিজের সিনেমার টিকিট বিক্রি করলেন নায়ক রাজকুমার রাও নিজেই। হার্দিক মেহতা পরিচালিত সিনেমা ‘রুহি’ সিনেমাটিতে রাজকুমার রাও ছাড়াও অভিনয় করছেন জানভি কাপুর ও বরুণ শর্মা। গত বছর মার্চে মুক্তির কথা থাকলেও করোনা মহামারির কারণে একাধিকবার তারিখ পরিবর্তন হয়। এছাড়া প্রাথমিকভাবে সিনেমার নাম ‘রুহি আফজানা’ থাকলেও পরিবর্তন করে শুধু ‘রুহি’ রাখা হয়।

এদিকে বৃহস্পতিবার (১১ মার্চ) মুক্তি পেয়েছে ‘রুহি’ সিনেমাটি। করোনা মহামারির পর অবশেষে প্রেক্ষাগৃহ চালু হয়েছে। আবারো দর্শকদের প্রেক্ষাগৃহ-মুখী করতে সব ধরনের চেষ্টা করছেন নির্মাতা ও কুশলীরা। এরই ধারাবাহিকতায় দিল্লির একটি প্রেক্ষাগৃহে টিকিট বিক্রি করেন রাজকুমার।

কয়েকদিন আগে ‘রুহি’ সিনেমার ট্রেইলার প্রকাশ করা হয়। এতে দেখা যায়, এক অভিশপ্ত আত্মার কবলে জানভি। তাকে এই আত্মার হাত থেকে বাঁচানোর জন্য লড়াই করছেন রাজকুমার ও বরুণ। কাউকে বিয়ে করলেই মিলবে মুক্তি। কিন্তু কে তাকে বিয়ে করবেন- রাজকুমার নাকি বরুণ?

রাজকুমার রাও ও শ্রদ্ধা কাপুর অভিনীত ‘স্ত্রী’ সিনেমার আদলেই অনেকটা ‘রুহি’ সিনেমার গল্প তৈরি। হরর-কমেডি ঘরানার এই সিনেমার ট্রেইলার দর্শকের মাঝে বেশ ভালো সাড়া ফেলেছে। সিনেমাটিও দর্শকরা উপভোগ করবেন বলে নির্মাতাদের আশা।

 

অর্থসূচক/এএইচআর