ইয়ানমার হারভেস্টারের বিক্রয়োত্তর সেবা বেগবান করতে মোটরসাইকেল প্রদান

অর্থসূচক ডেস্ক

0
251

কম্বাইন হারভেস্টারের ক্ষেত্রে বিক্রয়োত্তর সেবা একটি গুরুত্বপূর্ণ বিষয়। যেহেতু এই মেশিন দিয়ে ধান বা গম কাটা হয়, তাই মেশিনের কোন সমস্যা হলে মাঠে গিয়ে সার্ভিস দিতে হয়। এসিআই মোটরস্ এ বিষয়টি অত্যন্ত নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে আসছে।

আসছে মৌসুমে গম ও ধান কাটার কাজ আরও সহজ করতে এবং স্বল্পসময়ে সার্ভিস দেওয়ার লক্ষ্যে টেকনিশিয়ান এবং ইঞ্জিনিয়ারদের ইয়ামাহা স্যালুটো মোটরসাইকেল প্রদান করেছে এসিআই মোটরস্। রোববার (০৭ মার্চ) রাজধানীর তেজগাঁওয়ে এসিআই মোটরসের প্রধান কার্যালয়ে এই মোটরসাইকেল প্রদান অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এসিআই মোটরসের ব্যবস্থাপনা পরিচালক ড. ফা হ আনসারী, নির্বাহী পরিচালক সুব্রত রঞ্জন দাস ও এসিআই মোটরসের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তারা।

এসিআই মোটরসের রয়েছে ৪০০ জনের অধিক সার্ভিস টিম, যার মধ্যে ২১ জন ইঞ্জিনিয়ার এবং ৩৭০ জন টেকনিশিয়ান। অনুষ্ঠানে প্রত্যেক সার্ভিস কর্মীকে বাইক প্রদান করা হয়, যার মাধ্যমে তারা দেশব্যাপী গ্রাহকের দোরগোড়ায় স্বল্প সময়ে সেবা প্রদান করতে পারবেন। এ কর্মীদের নিকট ইয়ানমার হারভেস্টারের প্রয়োজনীয় স্পেয়ার পার্টস্ও থাকবে। টেকনিশিয়ান এবং ইঞ্জিনিয়াররা সার্ভিস রিকোয়েস্ট অথবা গ্রাহকের নিকট থেকে ফোন কল পাবার সাথে সাথে যত দ্রুত সম্ভব স্পটে গিয়ে সার্ভিস প্রদান করবেন তারা।

আশা করা যায়, অন্যান্য বছরের মত আসছে ধান কাঁটার মৌসুমেও এসিআই মোটরস দেশব্যাপী তার দক্ষ নেটওয়ার্ক ও লোকবলের মাধ্যমে বিক্রয়োত্তর সেবা নিশ্চিত করবে।

অর্থসূচক/কেএসআর