দুর্গম পাহাড়ে বাঁধন

বিনোদন প্রতিবেদক

0
126

লাক্স তারকা আজমেরী হক বাঁধন। সম্প্রতি দেখা গেলো তাকে এক ভিন্ন রুপে। দুর্গম পাহাড়… কখনো রক্তাক্ত, কখনো হাত পা বাঁধা অবস্থায় পড়ে আছেন। সোশ্যাল মিডিয়ায় বেশকিছু ছবি পোস্ট করেছেন বাঁধন। আর এরপর থেকেই শুরু নানা আলোচনার।

রবে না এ শৃঙ্খলা উচ্ছৃঙ্খলতার বন্ধন/কারাগার হবে চুরমার/পার হবে হবে বাধার গিরি মরু পারাবার/নির্যাতিত ধরা মধুর/সুন্দর প্রেমময় হোক/জয় হোক জয় হোক’— বিদ্রোহী কবি কাজী নজরুল ইসলামের গানটি যে কেউ শুনলে মনকে নাড়া দেবে। এই গান নিয়ে পিপলু খান নির্মাণ করেছেন মিউজিক্যাল ফিল্ম। এতে মডেল হয়েছেন আজমেরী হক বাঁধন।

শায়ান চৌধুরী অর্ণবের সংগীতায়োজনে গানটিতে কণ্ঠ দিয়েছেন সুস্মিতা আনিস। ভিডিও নির্মাণের জন্য বেছে নেওয়া হয়েছিল পার্বত্য অঞ্চলের একটি এলাকা। যেখানে মোবাইল ফোনের নেটওয়ার্ক পৌঁছেনি। সেই অভিজ্ঞতা শেয়ার করে বাঁধন বলেন, ভীষণ সুন্দর একটি জায়গায় শুটিং হয়েছে। বাংলাদেশে এমন সুন্দর জায়গা আছে তা জানা ছিল না। ভীষণ, ভীষণ রকম সৌন্দর্য এদেশে ছড়িয়ে ছিটিয়ে রয়েছে তা হয়তো আমার মতো অনেকেই জানেন না। বান্দরবানের থানচি উপজেলার রেমাক্রি। এই এলাকার নদীতে দুই দিন ছিলাম। আশেপাশের জঙ্গলেও শুটিং করেছি।

গানের প্রশংসা করে বাঁধন বলেন, আমি যখন গান শুনলাম, আমার গায়ে কাঁটা দিয়ে উঠল, আমি কান্না করে ফেললাম, মনে হচ্ছিল, আমার কথাগুলোই কেউ বলে দিচ্ছেন। গানটা অসাধারণ গেয়েছেন আর অর্ণব অসাধারণ মিউজিক করেছেন।

পিপলু খান জানিয়েছেন, আগামী ২৫ মার্চ আনুষ্ঠানিক লঞ্চিং হবে। স্বাধীনতা দিবসে মুক্তি পাবে এটি।

অর্থসূচক/এএ/এমএস