নায়ক বাপ্পিকে ধরে নিয়ে গেলো পুলিশ!

পুলিশ ধরে নিয়ে গেলেন বর্তমান সময়ের জনপ্রিয় নায়ক বাপ্পিকে। সত্য কথা বের করতে চালিয়েছেন প্রহার। তবে তা বাস্তবে নয়। বাপ্পি করোনার প্রকোপের পর টানা শুটিং করে যাচ্ছেন নতুন-নতুন ছবির। সেই ধারাবাহিকতায় ‘যন্ত্রনা’ নামে নতুন সিনেমার শুটিং শুরু করলেন বাপ্পি চৌধুরী। ছবিটির একটি দৃশে বাপ্পিকে পুলিশ ধরে নিয়ে যাচ্ছে দেখা যায়।

মু্ন্সিগঞ্জের গজারিয়া উপজেলায় ছবিটির শুটিং বৃহস্পতিবার থেকে শুরু হয়েছে বলে জানিয়েছেন বাপ্পি চৌধুরী নিজেই। ছবিটি পরিচালনা করছেন অপূর্ব রানা।

সিনেমাটি প্রযোজনা করছে এইচকেএস টপস লিমিটেড। শুটিং শুরু হলেও এতে বাপ্পির বিপরীতে কে অভিনয় করছেন তা এখনও খোলাসা করেননি পরিচালক।

তিনি জানান, ছবিটিতে এ ক্লাসের নায়িকাদের কেউ একজন থাকবেন। আপাতত প্রজেক্টের স্বার্থে নায়িকার নাম জানানো সম্ভব হচ্ছে না। তবে শিগগিরই নায়িকার নাম আনুষ্ঠানিকভাবে জানানো হবে। গজারিয়ায় আপাতত শুধু নায়কের পার্টের শুটিং করা হচ্ছে। পরে এখানে যোগ দেবেন নায়িকা।

সিনেমাটি নিয়ে বাপ্পি চৌধুরী বলেন, রানা ভাইয়ের নির্মাণ নিয়ে নতুন করে কিছু বলার নেই। তিনি একজন ‘গুড’ ডিরেক্টর। একজন ভালো মানুষও তিনি। ছবিটির গল্পে টুইস্ট রয়েছে। আমার চরিত্রটিতে দারুন বাঁক পাবেন দর্শক। ভালো একটি সিনেমা হচ্ছে এটা এক কথায় বলা যায়।’

এদিকে বাপ্পি চৌধুরী অভিনীত ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’ মুক্তির অপেক্ষায় রয়েছে। দেবাশীষ বিশ্বাস পরিচালিত এই ছবিটি করোনা পরিস্থিতির কারণে মুক্তি আটকে আছে ।

বাপ্পি অভিনীত বেলাল সানী পরিচালিত ‘ডেঞ্জার জোন’ ছবিটিও মুক্তির জন্য প্রস্তুত। পরিস্থিতি স্বাভাবিক হয়ে এলে এটি মুক্তি দেয়া হবে বলে জানালেন বাপ্পি।

অর্থসূচক/এএ/এমএস