আগামীকাল ইসিএমএ’র সুইট মিট ২০২১ অনুষ্ঠিত হবে

0
156

এফ-কমার্স এর প্লাটফর্ম ই-কমার্স মার্চেন্ডাইজ এলায়েন্স (ই-সিএমএ) আয়োজিত সুইট মিট-২০২১ আগামীকাল শুক্রবার (২৬ ফেব্রুয়ারি) পুরান ঢাকার নূর বক্স লেনে অবস্থিত জমিদার আবুল হাসানাতের জমিদার বাড়িতে অনুষ্ঠিত হতে যাচ্ছে। যারা সিএমএ পেশার সাথে সাথে ই-কমার্স নিয়ে কাজ করছে তাদের একটি প্লাটফর্ম হলো ই-সিএমএ۔ যা গতবছর পেন্ডামিক শুরু হওয়ার পর ২৩ জুন শামীমুল ইসলাম এফসিএমএ’র হাত ধরে যাত্রা শুরু করে।

ইতোমধ্যে প্লাটফর্মটি অনেক পরিবারের উল্লেখযোগ্য আয়ের উৎস হিসাবে এই প্লাটফর্ম এখন পরিগণিত হচ্ছে। মূলত দেশি পণ্যের সমাহার এই ভার্চুয়াল প্লাটফর্মটি খাঁটি পণ্যের ও উৎকৃষ্ট সেবার জন্য সবার কাছে সমাদৃত।

আগামীকালের প্রোগ্রামে থাকছে শীতকালীন পিঠা উৎসব সাথে খেঁজুরের কাঁচা রস, ও মুড়ি-মুড়কি, খেলাধুলা ও অ্যাওয়ার্ড প্রদান অনুষ্ঠান।۔ অনুষ্ঠান উদ্বোধন করবেন প্রফেসর মমতাজ উদ্দিন আহমেদ এফসিএমএ, কোষাধক্ষ্য, ঢাকা বিশ্ববিদ্যালয়। প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকবেন এনকেএ মুবিন এফসিএ, এফসিএস, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট, ডিসিসিআই। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থাকবেন এম۔ শাহাব উদ্দিন শিপন, ভাইস প্রেসিডেন্ট, ই-ক্যাব, মোঃ কাউসার আহমেদ, সিএফও, সেভেন সার্কেল সিমেন্ট, হাসনাইন তৌফিক আহমেদ, এফসিএমএ, ফিন্যান্স ডিরেক্টর, ইউনিলিভার বাংলাদেশ, জিয়াউর রহমান, সম্পাদক, অর্থসূচক۔কম, জাহির উদ্দিন হায়দার কচি, এফসিএমএ, সিএফও, হোসাফ গ্রুপ, হোসনে আরা খান নওরীন, ডিরেক্টর, ই-ক্যাব۔

অনুষ্ঠানটি সকাল ৯টা হতে শুরু হয়ে বিকাল ৫ টাই শেষ হবে।