বাঘমারা বাজার নবাবগঞ্জে স্বপ্নের শাখা

0
188

‘স্বপ্ন’ বাজার নতুন আরেকটি আউটলেটের উদ্বোধন করেছে। নতুন এই আউটলেটটি বাঘমারা বাজার নবাবগঞ্জে গড়ে ওঠেছে। শুক্রবার (১৯ ফেব্রুয়ারি) বিকাল ৪টায় বাঘমারা বাজারের পুরাতন পালকি শোরুমে নতুন এ আউটলেটের উদ্বোধন করা হয়।

নগরীতে নতুন এ আউটলেটের উদ্বোধন উপলক্ষে স্বপ্নর পক্ষ থেকে গ্রাহকদের জন্য রয়েছে মাসব্যাপী আকর্ষণীয় সব অফার। বাই ওয়ান গেট ওয়ান ফ্রি ছাড়াও এ সব অফারের আওতায় থাকছে ১০ থেকে ৫০ শতাংশ পর্যন্ত নগদ মূল্য ছাড়। থাকছে হোম ডেলিভারি সেবাও।

‘স্বপ্ন’র রিটেইল এক্সপ্যানশন বিভাগের পরিচালক সামসুদ্দোহা শিমুল বলেন, আমরা আশা করছি, স্বাস্থ্যসম্মত এবং নিরাপদ পরিবেশে বাজার করার জন্য বাঘমারা বাজারের গ্রাহকরা ‘স্বপ্ন’তে নিয়মিত বাজার করবেন। স্থানীয়দের চাহিদার কথা মাথায় রেখে পণ্য রাখা হয়েছে আমাদের আউটেলেটে। আমরা তাদের কাছ থেকে পরামর্শ এবং মূল্যায়নও আশা করবো। গ্রাহকের চাহিদা ও সন্তুষ্টিকে সবসময় অগ্রাধিকার দেয় ‘স্বপ্ন’।

এ সময় আউটলেটের উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ফ্র্যাঞ্চাইজি বাঘমারা স্বপ্ন’র মো. রোমান মিয়া, নবাবগঞ্জের ফাতেমা প্লাজার স্বত্বাধিকারী মো. নুরু মিয়া, নবাবগঞ্জ থানা আওয়ামীলীগের সদস্য মো. আলী রমজান, স্বপ্ন’ও হেড অব বিজনেস এক্সপ্যানশন মোহাম্মদ মাহমুদ হোসেন, রিজনাল সেলস ম্যানেজার আবু হেনা রাফি, রিটেইল এক্সপ্যানশনের ডেপুটি ম্যানেজার ফেরদৌস জামান।

অর্থসূচক/আরএস