আপনার আদরমাখা হাতখানি আর কখনো ছুঁতে পারবো না: জায়েদ খান

বিনোদন প্রতিবেদক

0
160

শতাধিক চলচ্চিত্রের বহু খল ও কমেডি চরিত্রকে অমর করে যাওয়া খ্যাতিমান অভিনেতা এটিএম শামসুজ্জামান আর নেই। তার মৃত্যুতে সংস্কৃতি অঙ্গনে শোকের ছায়া নেমে এসেছে।

একুশে পদকপ্রাপ্ত এ অভিনেতার মৃত্যুর পর সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে তারকাদের অনেকেই শোক জানিয়েছেন। অনেকেই প্রিয় অভিনেতার সঙ্গে তোলা নিজেদের ছবি শেয়ার করেছেন। কেউ কেউ এটিএমকে নিয়ে আবেগঘন স্ট্যাটাস দিয়েছেন।

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির বর্তমান সাধারণ সম্পাদক ও চিত্রনায়ক জায়েদ খান তার ব্যাক্তিগত ফেসবুকে আবেগময় একটি ছবি পোস্ট করেছেন। আর এ ছবির ক্যাপশনে তিনি লিখেছেন, চলে গেলেন আমাদের সকলের প্রিয় অভিনেতা এটিএম শামসুজ্জামান। তার আত্মার মাগফিরাত কামনা করছি। আল্লাহ তাকে বেহেস্ত নসিব করুন। আমীন

শিল্পী সমিতি গভীরভাবে শোকাহত। মনে বড় আফসোস রয়ে গেল আমি আমার বাবার কাছে পিরোজপুরে থাকার কারনে আপনাকে শেষবারের মত দেখতে পারবোনা। আপনার আদরমাখা হাতখানি আর কখনো ছুঁতে পারবো না

শনিবার সকালে রাজধানীর সূত্রাপুরের নিজ বাসায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন প্রবীণ অভিনেতা এটিএম শামসুজ্জামান।

এটিএম শামসুজ্জামান দীর্ঘদিন ধরেই বার্ধক্যজনিত নানা জটিলতায় ভুগছিলেন। শ্বাসকষ্টের সমস্যা নিয়ে গত বুধবারও তাকে হাসপাতালে যেতে হয়েছিল। শুক্রবার বিকালে সেখান থেকে বাসায় ফিরেছিলেন তিনি। আজ শনিবার সকালে তার মৃত্যু হয়।

অভিনয়ের জন্য আজীবন সম্মাননার পাশাপাশি ছয়বার জাতীয় চলচ্চিত্র পুরস্কার পাওয়া এটিএম শামসুজ্জামান ২০১৫ সালে একুশে পদকে ভূষিত হন।

অর্থসূচক/এএ/এমএস