মিলন-শশীর ‘ধোঁয়াশা’

বিনোদন প্রতিবেদক

0
196

দর্শকপ্রিয় অভিনেতা আনিসুর রহমান মিলন ও অভিনেত্রী শারমীন জোহা শশী সম্প্রতি এক সঙ্গে জুটি বেঁধে ‘ধোঁয়াশা’ শিরোনামের একটি নাটকে অভিনয় করেছেন। এর আগেও জুটি বেঁধে অভিনয় করেছেন তারা। জিকু চৌধুরীর রচনায় গ্রিন ওয়েব এন্টারটেইনমেন্ট নিবেদিত নাটকটি যৌথভাবে পরিচালনা করেছেন জিকু ও আলমগীর।

সম্প্রতি রাজধানীর উত্তরায় নাটকটির দৃশ্য ধারণ শেষ হয়েছে। এতে আরও অভিনয় করেছেন মডেল সামান্তা শিমু, মাহবুবুল আলম, শিখা মৌ, শাওন অর্ক, সেজুতি ইসলাম, রিপন ও মৌনিষা। নাটকটি প্রযোজনা করেছেন আলমগীর।

নাটকের গল্প প্রসঙ্গে মিলন বলেন, নিহা সাধারণ একটি মেয়ে। খুব আস্তে কথা বলে। শান্ত স্বভাবের। দীর্ঘ আট বছরের সম্পর্ক রাশেদের সাথে। রাশেদ এবং নিহা এক সাথে লেখাপড়া করত। দু’জন দু’জনকে খুব ভালবাসে। নিহা একটু লাজুক হওয়ায় তার পরিবারের কাছে সম্পর্কের কথা গোপন রাখে। একদিন নিহার প্রাণপ্রিয় মামাতো বোন রিয়া তাদের বাড়ি আসে।
রিয়া আর নিহার মধ্যে ছোটবেলা থেকেই ভাল বন্ধুত্ব। রিয়াকে ডাক্তার দেখাতে শহরে নিয়ে আসে। ইদানীং রিয়ার মাথায় মাঝে মাঝে প্রবল যন্ত্রণা দেখা দিচ্ছে। নানা পরীক্ষার পর জানতে পারল রিয়ার ব্রেন ক্যান্সার। ডাক্তার জানালেন, রিয়া তিনমাস পর পৃথিবীর মায়া ত্যাগ করবে। রিয়া কি বাঁচতে পারবে নাকি সবাইকে রেখে পৃথিবীর মায়া ত্যাগ করবে? জানতে হলে দেখতে হবে নাটকটি, যোগ করেন মিলন।

পরিচালক জানান, খুব শীঘ্রই নাটকটি একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে প্রচার হবে।

অর্থসূচক/এএ/কেএসআর