সিরাজগঞ্জে বাসচাপায় ২ সন্তানসহ অন্তঃসত্ত্বার মৃত্যু

প্রতিনিধি

0
236

সিরাজগঞ্জ শহরে বাসচাপায় ছেলেমেয়েসহ অটোরিকশাযাত্রী এক স্কুলশিক্ষিকা নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন অটোরিকশাচালক। আহতকে উদ্ধার করে সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আজ রোববার (০৭ ফেব্রুয়ারি) দুপুর ১২টার দিকে সিরাজগঞ্জ-কড্ডা আঞ্চলিক সড়কে এসবি ফজলুল হক কালাচাঁন মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- বনবাড়িয়া সরকরি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা ও পৌর এলাকার মিরপুর দক্ষিণপাড়া মহল্লার মাসুদ রানার স্ত্রী রুনি খাতুন (৩০), তার ছেলে আদি (১২) ও মেয়ে শোয়েবা (৬)। নিহত রুনি খাতুন অন্তঃসত্ত্বা ছিলেন বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, বেলা ১২টার দিকে এনায়েতপুর থেকে সিরাজগঞ্জে আসার পথে একটি দ্রুতগামী বাস সিরাজগঞ্জ শহরের কালাচান মোড়ে পেছন থেকে যাত্রীবাহী একটি রিকশায় ধাক্কা দেয়। ঘটনাস্থলেই রিকশার যাত্রী স্থানীয় মিরপুর মন্ডল পাড়া মহল্লার মাসুদুর রহমানের অন্তঃসত্ত্বা স্ত্রী রুনি খাতুন, তার ১২ বছর বয়সী ছেলে আদি মারা যায়। দুর্ঘটনায় ছয় বছর বয়সী মেয়েসহ রিকশাচালক আহত হন। আহতদের উদ্ধার করে সিরাজগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করার পর চিকিৎসাধীন অবস্থায় মেয়ে শোয়েবা খাতুন মারা যায়। দুর্ঘটনার পর স্থানীয়রা বাসটি জব্দ করে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাহাউদ্দিন ফারুকী জানান, নিহতদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে। ঘাতক বাসটি জব্দ করা হয়েছে। চালককে আটক করতে চেষ্টা চালানো হচ্ছে।

অর্থসূচক/কেএসআর