তাদের ‘মন চায় উড়তে চলো যাই ঘুরতে’

বিনোদন প্রতিবেদক

0
365

‘মন চায় উড়তে চলো যাই ঘুরতে’ এই কথাটিকে সামনে রেখে এবারের বার্ষিক বনভোজনের আয়োজন করতে যাচ্ছেন ‘মির্জা এসোসিয়েট কনসালটেন্সি ফার্ম’। চলতি মাসের ৩০ তারিখে মুন্সিগঞ্জের সিরাজদিখান ইছাপুরায় এম ডি হলিডে রিসোর্টে হতে যাচ্ছে এই আয়োজন।

এই আয়োজন উপলক্ষে সম্প্রতি মির্জা এসোসিয়েট কনসালটেন্সি ফার্মে পিকনিকের জন্য টিশার্ট লাউঞ্জ করেছেন চলচ্চিত্রের দুই তারকা ইমন ও মৃদুলা আহমেদ রেসি।

এ ব্যাপারে মির্জা এসোসিয়েট কনসালটেন্সি ফার্মের সিইও জনাব নঈম মির্জা বলেন, আমাদের মির্জা এসোসিয়েট কনসালটেন্সি ফার্ম ৫ম বর্ষ অতিক্রম করে ৬ষ্ঠ বর্ষে পদার্পণ করছে এটা আমাদের জন্য অত্যন্ত আনন্দের। এবং আমরা অন্যান্য বছরের মতো এবারও মির্জা এসোসিয়েট কনসালটেন্সি ফার্মের পারিবারিক বার্ষিক বনভোজনের আয়োজন করতে যাচ্ছি। তবে ইচ্ছা থাকা সত্ত্বেও তেমন বড় পরিসরে করতে পারছি না। কারণ এখনো দেশ থেকে করোনা আতংক যায়নি। তবুও চেষ্টা করবো যেনো আনন্দের কোনো কমতি না থাকে। সকলে আনন্দ উল্লাসে এই পিকনিক উদযাপন করতে পারি। এখানে আমাদের পরিবার পরিজনের পাশাপাশি চলচ্চিত্র অঙ্গনের অনেকেই থাকবেন। যেমন,চলচ্চিত্রের কিংবদন্তি অভিনেত্রী অঞ্জনা, চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান, নায়ক ইমন, শিপন, নায়িকা রেসি, আন্না, সাগরসহ আরো অনেকেই।

উল্লেখ্য, মির্জা এসোসিয়েট কনসালটেন্সি ফার্ম ২০১৫ সালে প্রতিষ্ঠিত হয়েছে। এখান থেকে বিদেশী নাগরিক ও বিনিয়োগকারীদেরকে বিভিন্ন রকমের সেবা সহায়তা দেয়া হয়ে থাকে। এখানে ওয়ান স্টপ সার্ভিস দেওয়া হয়।

অর্থসূচক/এএ/এমএস