পাঁচ ছবি থেকে বাদ পড়ার ব্যাখা দিলেন দিঘী

শিশুশিল্পী হিসেবে চলচ্চিত্রে অভিনয় করে সবার মন জয় করেছেন দিঘী। কাজের স্বীকৃতি হিসেবে পেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার। সেই ছোট্ট দিঘী আজ নায়িকা চরিত্রে অভিনয় করছেন। একসঙ্গে পাঁচ সিনেমায় সুযোগ পেয়েছিলেন প্রার্থনা ফারদিন দীঘির। শাপলা মিডিয়ার ব্যানারে সিনেমাগুলোর মধ্যে পরিচালক শামীম আহমেদ রনীর ছিল দুটি। মালেক আফসারী, কাজী হায়াৎ এবং শাহীন সুমনের ছিল একটি করে। যার মধ্যে শেষ হয়েছে মাত্র একটি সিনেমা।

এদিকে সম্প্রতি জানা গেছে একসঙ্গে একাধিক সিনেমা থেকে  বাদ পড়েছেন দিঘী। বিষয়টি নিয়ে শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খানের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, চাঁদপুরে নিজের নির্বাচনী এলাকায় নির্বাচন নিয়ে ব্যস্ত আছেন। বিষয়টি নিয়ে পরে কথা বলবেন।

এদিকে ‘বঙ্গবন্ধু’ বায়োপিকের শুটিং নিয়ে মুম্বাই ব্যস্ত সময় কাটছে দীঘি। শুটিংয়ের ফাঁকে অর্থসূচকের কথা হলে তিনি বলেন, মূলত একটি সিনেমা নিয়ে শাপলা মিডিয়ার সঙ্গে আমার চুক্তি হয়েছে। বাকিগুলো মুখে মুখে। বাদ দিতে হলে তো আগে নিতে হবে। না নিয়ে কীভাবে বাদ দেয়? বাকি সিনেমাগুলোর ব্যাপারে কোনো চুক্তি হয়নি। শুনেছি সিনেমাগুলোই হবে না তাহলে বাদের কথা কেন আসছে?

এদিকে গত ২৫ জানুয়ারি থেকে ভারতের মুম্বাইয়ে শুরু হয়েছে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বায়োপিক ‘বঙ্গবন্ধু’ চলচ্চিত্রের প্রথম লটের শুটিং শুরু। সিনেমার কাজ চলবে আগামী ১০ এপ্রিল পর্যন্ত। ছবিতে শেখ মুজিবুর রহমানের স্ত্রী ফজিলাতুন্নেছা মুজিবের (রেনু) ছোটবেলার চরিত্রে অভিনয় করছেন দিঘী। ৪০ কোটি টাকা বাজেটে নির্মিত ২ ঘণ্টা ২০ মিনিট ব্যাপ্তির এই ছবিটি বাংলাদেশ ও ভারতে একসঙ্গে মুক্তি দেওয়া হবে।

অর্থসূচক/এএ/এমএস

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.