ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে খেলবেন আকবররা

0
105

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে তিন দিনের প্রস্তুতি ম্যাচের জন্য ১৪ সদস্যের বিসিবি একাদশ ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

প্রস্তুতি ম্যাচে বিসিবি একাদশকে নেতৃত্ব দিতে দেখা যাবে উইকেটরক্ষক ব্যাটসম্যান নুরুল হাসান সোহানকে। তার সঙ্গী হিসেবে থাকবেন অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ জয়ী অধিনায়ক আকবর আলী। এ ছাড়াও দলটিতে আছেন- বিশ্বকাপ জয়ী দলের আরও পাঁচ সদস্য মাহমুদুল হাসান জয়, তৌহিদ হৃদয়, শাহীন আলম, শাহাদাত হোসেন দিপু এবং শরিফুল ইসলাম।

টেস্ট স্কোয়াডে ডাক পাওয়া ক্রিকেটারদের মধ্যে সাইফ হাসান, সাদমান ইসলাম, ইয়াসির আলী চৌধুরি এবং খালেদ আহমেদ খেলবেন এই ম্যাচে।

আগামী ২৯ জানুয়ারি চট্টগ্রামের এম এ আজিজ স্টেডিয়ামে শুরু হবে এই ম্যাচটি। চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরি স্টেডিয়ামে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টেস্ট সিরিজ শুরু হবে আগামী ৩ ফেব্রুয়ারি। এরপর আগামী ফেব্রুয়ারি ১১ ফেব্রুয়ারি মিরপুর শের ই বাংলা স্টেডিয়ামে শুরু হবে দুই দলের দ্বিতীয় এবং শেষ টেস্ট ম্যাচটি।

বিসিবি একাদশ: নুরুল হাসান সোহান (অধিনায়ক), মাহমুদুল হাসান জয়, আকবর আলী, তৌহিদ হৃদয়, মুকিদুল ইসলাম মুগ্ধ, শাহিন আলম, রিশাদ হোসেন, সাইফ হাসান, সাদমান ইসলাম, ইয়াসির আলী রাব্বি, শাহাদাত হোসেন দিপু, নাঈম শেখ, শরিফুল ইসলাম, সৈয়দ খালেদ আহমেদ

 

 

 

অর্থসূচক/এএইচআর