শ্রীলঙ্কা শিবিরে করোনার হানা

0
122

ফেব্রুয়ারি মাসে হতে যাওয়া ওয়েস্ট ইন্ডিজ সফরের জন্য কলম্বোতে প্রস্তুতি সারছিলো শ্রীলঙ্কা টেস্ট দলের বাইরে থাকা ক্রিকেটাররা। আর সেই প্রস্তুতি শিবিরে হানা দিয়েছে করোনা ভাইরাস। দুইজন ক্রিকেটারের দেহে দেখা মিলেসে ভাইরাসের উপস্থিতি।

তিনটি আলাদা দলে ভাগ হয়ে ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজের জন্য প্রস্তুতি সারছে লঙ্কানরা। শ্রীলঙ্কা ক্রিকেট (এসএসসি) থেকে খেলোয়াড় দুইজনের নাম প্রকাশ না করলেও দুইজনই পেস বোলার বলে জানা গিয়েছে।

অপরদিকে গলে চলছে শ্রীলঙ্কা বনাম ইংল্যান্ডের মধ্যকার সিরিজ। সফরে রঙ্গিন পোশাকে লড়বে না দল দুটি। তাই তাদের সঙ্গে আক্রান্ত খেলোয়াড়দের কোন ধরণের সংস্পর্শ ঘটেনি বলে নিশ্চিত করা হয়েছে।

এসএলসি তাদের বিবৃতিতে বলেছে, ‘আক্রান্ত দুই খেলোয়াড়কে কোভিড পরিসেবা কেন্দ্রে পাঠানো হবে। স্বাস্থ্য কর্মীরা অন্যান্য ক্রিকেটারদের সনাক্ত করতে চাইছেন যাদের সংক্রামিত ক্রিকেটারদের সঙ্গে যোগাযোগ ছিলো। যদিও সব খেলোয়াড়রা সংক্রমিত খেলোয়াড়দের সংস্পর্শে আসেনি কারণ আলাদা দলে ভাগ হয়ে অনুশীলনী চলছিলো।’

ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিলের (আইসিসি) ভবিষ্যত ভ্রমণ সূচি অনুযায়ী শ্রীলঙ্কা ফেব্রুয়ারি ও মার্চ মাসে ওয়েস্ট ইন্ডিজ সফর করবে। সফরে ২ টেস্টের সঙ্গে ৩ টি করে ওয়ানডে ও টি-টোয়েন্টি ম্যাচে মুখোমুখি হবে দল দুটি।

 

 

 

অর্থসূচক/এএইচআর