অবশেষে বিয়ে করছেন পপি!

বিনোদন প্রতিবেদক

0
440

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় নায়িকা ও মডেল সাদিকা পারভিন পপি। ‘লাক্স আনন্দ বিচিত্রা’ সুন্দরী প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়ে পরিচিতি লাভ করেন তিনি। এরপর ১৯৯৭ সালে সোহানুর রহমান সোহান পরিচালিত ‘আমার ঘর আমার বেহেশত’ ছবিতে অভিনয়ের মধ্য দিয়ে চলচ্চিত্রে পা রাখেন পপি। দীর্ঘদিনের ক্যারিয়ারে অর্ধশত চলচ্চিত্রে অভিনয় করে দর্শকের মনে জায়গা করে নিয়েছেন তিন বারের জাতীয় চলচ্চিত্র প্রাপ্ত এই অভিনেত্রী।

তিনবারের জাতীয় চলচ্চিত্র পুরস্কার বিজয়ী এ অভিনেত্রী নিজেকে নতুন করে তৈরি করে গত বছরের শুরুতে এফডিসিতে ‘সাহসী যোদ্ধা’ সিনেমার শুটিংয়ে অংশ নেন। ছবিটি বর্তমানে মুক্তির অপেক্ষায় রয়েছে। এরপর সর্বশেষ অংশ নেন রাজু আলিম পরিচালিত ‘ভালোবাসার প্রজাপতি’ সিনেমায়। তারপর থেকে আড়ালে তিনি। সব সময় চলচ্চিত্রের বিভিন্ন অনুষ্ঠানে পপির উপস্থিতিতে দেখা গেলেও দীর্ঘ দিন ধরে পপিকে কোথাও দেখা যাচ্ছে না। ফেসবুকেও নেই তার আপডেট।

সম্প্রতি তার বিয়ের গুঞ্জন শোনা যাচ্ছে চলচ্চিত্র পাড়ায়। তবে এ ব্যাপারে জানতে চেয়ে তার সাথে যোগাযোগের চেষ্টা করা হলে মুঠোফোনটি বন্ধ পাওয়া যায়। হঠাৎ অন্তরালে চলে যাওয়ায় চলচ্চিত্র পাড়ায় পপির বিয়ের গুঞ্জন আরও জোরালো হয়েছে। যদিও এই গুঞ্জনের কোনো সত্যতা এখনো পাওয়া যায়নি।

এর আগেও একাধিকবার তার বিয়ের গুঞ্জন শোনা গেছে তখনও তার সত্যেতা পাওয়া যায়নি। এখন সময়ই বলে দিবে পপি বিয়ে করেছেন নাকি নিজেকে আড়াল করে নতুন ভাবে তৈরি করছেন।

অর্থসূচক/এমএস