বাংলাদেশি যাত্রীদের জন্য এমিরেটসের বিশেষ ছাড়

ভ্রমণে উৎসাহিত করার লক্ষ্য নিয়ে দুবাই ভিত্তিক এমিরেটস এয়ারলাইন বাংলাদেশ থেকে ভ্রমণকারীদের জন্য বিশেষ মূল্যছাড় ঘোষণা করেছে। ইকোনমি ও বিজনেস উভয় শ্রেণিতে ভ্রমণের ক্ষেত্রে এই মূল্যছাড় প্রযোজ্য হবে।

বিশেষ অফার পেতে হলে গ্রাহকদের ১৯ জানুয়ারি থেকে ১ ফেব্রুয়ারির মধ্যে টিকিট ক্রয় এবং ২০ জানুয়ারি থেকে ৩০ জুনের মধ্যে ভ্রমণ করতে হবে। ঢাকা, চট্টগ্রাম ও সিলেটে অবস্থিত এমিরেটস অফিস, ট্রাভেল এজেন্ট বা www.emirates.com/bd ওয়েবসাইটের মাধ্যমে টিকিট ক্রয় করা যাবে।

বিশেষ অফারে ইকোনমি শ্রেণিতে সকল ট্যাক্সসহ সর্বনিম্ন রিটার্ন ভাড়া হবে: লন্ডন ৬৭ হাজার ৪৪৪ টাকা, মিলান ৫৮ হাজার ৬৮৭ টাকা, নিউইয়র্ক ৭৪ হাজার ৪৩২ টাকা, টরন্টো এক লাখ ৭ হাজার ৬৯১ টাকা এবং দুবাই-৫০ হাজার ২৬৭ টাকা। অন্যদিকে বিজনেস শ্রেণিতে সকল ট্যাক্সসহ সর্বনিম্ন রিটার্ন ভাড়া পড়বে : লন্ডন- ২ লাখ ৩৬ হাজার ৯৬ টাকা, মিলান ২ লাখ ৭ হাজার ৪৬৮ টাকা, নিউইয়র্ক ২ লাখ ৯২ হাজার ৯৩১ টাকা, টরন্টো ২ লাখ ৯৪ হাজার ১৯৪ টাকা এবং দুবাই ১ লাখ ২ হাজার ৮০৮ টাকা।

দুবাই এখন ব্যবসা ও পর্যটনের জন্য উন্মূক্ত। চলতি বছরের ৩০ সেপ্টেম্বরের মধ্যে দুবাই বা ভায়া দুবাই ভ্রমণকারীরা সংযুক্ত আরব আমিরাতে তিন শতাধিক রেস্টুরেন্ট এবং বিশ্বমানের ৩৫টি হোটেলের স্পাতে বিশেষ মূল্যছাড় পাবেন। এ ছাড়াও থাকবে অন্যান্য সুবিধা। এ জন্য যাত্রীদের ‘মাই এমিরেটস পাস’ দেখাতে হবে, যা মূলতঃ এমিরেটস বোর্ডিং পাস এবং সাথে যে কোন বৈধ পরিচয়পত্র।

ভ্রমণে যাত্রীদের আস্থা ফিরিয়ে আনতে এমিরেসট নমনীয় বুকিং নীতি ও কোভিড-১৯ সহ মাল্টি-রিস্ক বীমা কভারেজ অফার করছে।

৩০ জুন, ২০২১ এর মধ্যে টিকিট ক্রয়কারী যাত্রীরা রিবুকিং-এর ক্ষেত্রে বিশেষ সুবিধা দেওয়া হচ্ছে এবং সাথে রয়েছে টিকিটের বৈধতা ২ বছর পর্যন্ত বৃদ্ধির সুযোগ। গত ১ ডিসেম্বর থেকে টিকিট ক্রয়কারী যাত্রীরা বিনা খরচে মাল্টি-রিস্ক ও কোভিড-১৯ বীমা কভারেজ পাচ্ছেন।

এমিরেটস বর্তমানে ঢাকা থেকে সুপরিসর বোয়িং ৭৭৭-৩০০ ইআর উড়োজাহাজের সাহায্যে দৈনিক ২টি করে ফ্লাইট পরিচালনা করছে। এমিরেটস যাত্রীরা ভায়া দুবাই বিশ্বের শতাধিক গন্তব্যে ভ্রমণের জন্য সুবিধাজনক সংযোগ পাচ্ছেন।

অর্থসূচক/কেএসআর

তুমি এটাও পছন্দ করতে পারো
মন্তব্য
Loading...