ইসলামী ব্যাংকের সফল নারী উদ্যোক্তা শাহিদা পারভীনকে সংবর্ধনা

অর্থসূচক ডেস্ক

0
164

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের লোকাল অফিস কর্পোরেট শাখার বিনিয়োগ গ্রাহক নারী উদ্যোক্তা শাহিদা পারভীন ‘রাষ্ট্রপতির শিল্প উন্নয়ন পুরস্কার-২০১৮’ এ মাইক্রো শিল্পখাতে ১ম স্থান অর্জন করায় তাকে সংবর্ধনা দেওয়া হয়েছে।

আজ সোমবার (১৮ জানুয়ারি) ইসলামী ব্যাংক টাওয়ারে সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর ও সিইও মুহাম্মদ মুনিরুল মওলা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন অ্যাডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মুহাম্মদ কায়সার আলী ও মো. ওমর ফারুক খান এবং ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর আবু রেজা মো. ইয়াহিয়া।

ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর জে কিউ এম হাবিবুল্লাহ, এফসিএস ও মো. মোশাররফ হোসাইন, ট্রিমটেক্স বাংলাদেশ-এর সিইও মো. মামুন খানসহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন ব্যাংকের লোকাল অফিস শাখাপ্রধান মো. আনিসুল হক এবং ধন্যবাদ জ্ঞাপন করেন এসএমই ইনভেস্টমেন্ট ডিভিশন-২ এর প্রধান মো. রফিকুল ইসলাম।

ট্রিমটেক্স বাংলাদেশ-এর সত্ত্বাধিকারী শাহিদা পারভীন ২০১৪ সালে ইসলামী ব্যাংক থেকে বিনিয়োগ নিয়ে সফলতার সাথে ব্যবসা পরিচালনা করে আসছেন। তিনি গার্মেন্ট এক্সসরিজ এবং ১৩৫ ধরণের পাটজাত পণ্য উৎপাদন করেন। জাতীয় এসএমই উদ্যোক্তা পুরস্কার অর্জন সহ তার প্রতিষ্ঠানে উৎপাদিত পণ্য দেশে বিদেশে স্বীকৃতি অর্জন করে চলেছে।

অর্থসূচক/কেএসআর