যমুনা ব্যাংকে ইন্টার্ন করার বিশেষ সুবিধা পাবেন আইএসইউ শিক্ষার্থীরা

অর্থসূচক ডেস্ক

0
159

যমুনা ব্যাংক লিমিটেড ও ইন্টারন্যাশনাল স্ট্যান্ডার্ড ইউনিভার্সিটি (আইএসইউ)’র মধ্যে পে-রোল সার্ভিস সমঝোতা সংক্রান্ত চুক্তি স্বাক্ষরিত হয়েছে। সম্প্রতি যমুনা ব্যাংক লিমিটেডের প্রধান কার্যালয়ে এ চুক্তি স্বাক্ষরিত হয়।

এ চুক্তির ফলে ওই ইউনিভার্সিটির কর্মকর্তা-কর্মচারী ও শিক্ষার্থীরা সার্ভিস চার্জ বিহীন একাউন্ট, ফ্রি ডেবিট কার্ড, ফিস জমা সহ নানা সুবিধা ভোগ করতে পারবেন। এছাড়াও আইএসইউ’র শিক্ষার্থীরা যমুনা ব্যাংকে ইন্টার্ন করার বিশেষ সুবিধা পাবেন।

পক্ষান্তরে যমুনা ব্যাংকের কর্মকর্তা-কর্মচারী এবং তাদের পরিবারের সদস্যরা আইএসইউ-তে পড়াশোনার ক্ষেত্রে বিশেষ ওয়েভার ও স্কলারশিপ সুবিধা পাবেন।

যমুনা ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মির্জা ইলিয়াছ উদ্দিন আহম্মেদ এবং আইএসইউ’র পক্ষে উপাচার্য প্রফেসর ড. আব্দুল আউয়াল খান নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে সমঝোতা স্মারকে স্বাক্ষর করেন।

এসময় যমুনা ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক মো. আব্দুস সালাম, অলটারনাটিভ ডেলিভারি চ্যানেল ডিভিশনের প্রধান আবুল বাশার মোহাম্মদ সাদি ও আইএসইউ’র ব্যবসায় প্রশাসন বিভাগের চেয়ারপারসন ড. অলি আহাদ ঠাকুর, ভারপ্রাপ্ত ট্রেজারার এইচ টি এম কাদের নেওয়াজ সহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

অর্থসূচক/কেএসআর